• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন

ফরিদগঞ্জের এমপির পক্ষ থেকে করোনা পরিস্থিতিতে ব্যক্তিগত সুরক্ষায় পিপিই বিতরণ

আপডেটঃ : বুধবার, ২২ এপ্রিল, ২০২০

গাজী মমিন ফরিদগঞ্জ:
বর্তমান বিশ্বে প্রাণ ঘাতক ভাইরাস করোনা মোকাবেলায় ব্যক্তিগত সুরক্ষা নিশ্চিত করতে পুলিশ প্রশাসন ও বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের মাঝে পিপিই বিতরণ করা হয়।
বাংলাদেশ জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি, চাঁদপুর- ০৪ ফরিদগঞ্জ আসনের এমপি সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমানের পক্ষে বাংলাদেশ ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপকমিটির সাবেক সদস্য ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার নিজ উদ্যোগে পিপিই বিতরণ করেন।
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারাগেলে মৃতব্যক্তির লাশ দাফনের জন্য সেচ্ছাসেবক, বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন ও থানা পুলিশের মাঝে ২১ এপ্রিল মঙ্গলবার বিকেলে পিপিই প্রদান করা হয়।
এবিষয়ে জানা যায়,বাংলাদেশের বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতিতে ব্যক্তিগত সুরক্ষার লক্ষ্যে কিছু পিপিই বিতরনের মাধ্যমে প্রশাসনসহ করোনা প্রতিরোধে সেচ্ছাসেবীদেরকে সার্বিক সহযোগিতা করা হয়েছে। করোনা দুর্যোগ মোকাবেলায় এ ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানাগেছে।
পিপিই বিতরণের সময উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি ,উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিন আহমেদ,্ উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, যুবলীগ নেতা নজরুল ইসলাম সুমন প্রমুখ


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…