• বুধবার, ১০ এপ্রিল ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

ফতেপুর পশ্চিম ইউনিয়নের একজন মানুষও না খেয়ে থাকবে না : চেয়ারম্যান নূর মোহাম্মদ

আপডেটঃ : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০

 

মনিরুল ইসলাম মনির :

‘ফতেপুর পশ্চিম ইউনিয়নের একজন মানুষও না খেয়ে থাকবে না, আমি খেলে তারাও খাবে। করোনা সংকট মোকাবেলায় স্বল্প আয়ের অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ চলমান আছে, প্রতিটি গ্রামে আমার স্বেচ্ছাসেবকগণ অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন এবং সেটা অব্যাহত থাকবে।’

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের স্বল্প আয়ের মানুষ ও হতদরিদ্র নারী পুরুষের মাঝে নিজস্ব অর্থায়ন ও সরকারী ভাবে প্রাপ্ত খাদ্যসামগ্রী বিতরণকালে চেয়ারম্যান নূর মোহাম্মদ এসব কথা বলেন।

জানা যায়, করোনা ভাইরাস সংকট মোকাবিলায় বুধবার (১৫ এপ্রিল ২০২০) পর্যন্ত ইউনিয়নের কয়েক করোনা ভাইরাসের কারনে বন্ধ হয়ে যাওয়া স্বল্প আয়ের মানুষ ও হতদরিদ্র নারী পুরুষের মাঝে নিজস্ব অর্থায়ন, সরকারী প্রাপ্ত ও চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুলের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করেন চেয়ারম্যান নূর মোহাম্মদ।

 

নূর মোহাম্মদ বলেন, সরকারি নির্দেশনা মেনে ত্রাণ কার্যক্রম বিতরণের জন্য সামর্থবানদের আহবান জানাচ্ছি। প্রয়োজনে ইউনিয়ন পরিষদের সহায়তা তারা নিতে পারেন। করোনা প্রতিরোধে সামাজিক দুরত্ব মেনে চলা উচিত। এজন্য অসহায় কাউকে আমরা ডাকছি না। তালিকা অনুযায়ী বাড়ি বাড়ি গিয়ে সরকারের খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছি।

 

তিনি আরও বলেন, ফতেপুর পশ্চিম ইউনিয়নের একজন মানুষও বর্তমান পরিস্থিতির কারনে না খেয়ে থাকবে না। খাদ্য সহায়তা প্রয়োজন কিন্তু পাননি, এমন কেউ থাকলে দয়া করে আমার সঙ্গে যোগাযোগ করবেন। আমরা চাই ফতেপুর পশ্চিম ইউনিয়নের একজন ব্যাক্তিও খাবারের কষ্ট করবেনা।

 

খাদ্যসামগ্রী বিতরণকালে বিভিন্ন স্থানে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মহিউদ্দিন, সমাজসেবক মজিবুর রহমান কিরন।
সামাজিক দুরত্ববজায় রেখে চলা ও অপ্রয়োজনে বাড়ির বাহিরে না আসতে সকলের প্রতি আহবান জানান চেয়ারম্যান নূর মোহাম্মদ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…