• বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

ফরিদগঞ্জের সাংসদের র্নিদেশে খাদ্যসামগ্রী নিয়ে ঘরে ঘরে হেলাল উদ্দিন

আপডেটঃ : রবিবার, ১২ এপ্রিল, ২০২০

 

শিমুল হাছান:

মহামারী করোনা ভাইরাসের প্রকোপ থেকে রক্ষার জন্য চলমান লকডাউনের কারণে ফরিদগঞ্জ উপজেলার মধ্যবিত্ত ও অসহায়দের মাঝে চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এর পক্ষে খাদ্যসামগ্রী বিতরন অব্যাহত রেখেছেন মো. হেলাল উদ্দিনসহ নেতৃবৃন্দ। গত কয়েক দিন যাবত পৌরসভা সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে আওয়ামীলীগের অঙ্গ সহযোগী সংগঠন ও অসহায়দের মাঝে দিনে ও রাতের আধাঁরের খাদ্যসামগ্রী পৌঁছে দেন।

এসময় উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক, কমিনিউটি পুলিশিং এর সভাপতি মো. হেলাল উদ্দিন বলেন, মহামারী করোনা ভাইরাস থেকে আমাদের রক্ষা পেতে হলে সরকার কর্তৃক ঘোষিত সময়ে জরুরী কাজ ছাড়া বাহিরে না গিয়ে ঘরে অবস্থান করেন, আল্লাহর সাহায্য কামনা করুন। দেশের এই দুর্যোগের সময় আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকলের পাশে এসে দাঁড়িয়েছেন। ফরিদগঞ্জের সাংসদ সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান র্নিদেশে আমরা আপনাদের পাশে আছি এবং ভবিষ্যতেও আপনাদের পাশে থাকবো ।

উলেখ্যঃ হেলাল উদ্দিন বলেন, মধ্যবিত্ত কাহারো ঘরে খাবার না থাকলে আমাদের সাথে যোগাযোগ করুন, আমি গোঁপনীয়তা বজায় রেখে এমপি মুহম্মদ শফিকুর রহমানের পক্ষ থেকে আপনাদের ঘরে খাবার পৌঁছে দিব।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…