• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৪ অপরাহ্ন

ফরিদগঞ্জে অন্তসত্তা গৃহবধু হত্যা নাকি আত্মহত্যা ?

আপডেটঃ : শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০

 

শিমুল হাছান ও গাজী মমিন:

 

চাঁদপুরের ফরিদগঞ্জে আয়েশা আক্তার (২০) নামে অন্তসত্তা গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার রাতে উপজেলার পাইকপাড়া (দ:) ইউনিয়নের ইছাপুরা গ্রামের শেখ বাড়িতে এই ঘটনা ঘটে।

 

জানা গেছে, পাশ্ববর্তী পাইকপাড়া উওর ইউনিয়নের বিষুরবন্দ গ্রামের পাটওয়ারী বাড়ির আব্দুল রাজ্জাকের মেয়ে আয়েশা আক্তারের সাথে গত ৬মাস পূর্বে পারিবারিক ভাবে পাইকপাড়া (দ:) ইউনিয়নের ইছাপুরা গ্রামের শেখ বাড়ির মো. আলী শেখের ছেলে জসিম শেখের সাথে বিয়ে হয়। এর মধ্যে আয়শা আক্তার ৩ মাসের অন্তসত্তা হয় বলে জানায় পরিবারের লোকজন।
এবিষয়ে অভিযুক্তদের বাড়ীতে গিয়ে তাদের সাথে কথা বলার জন্য কাওকে পাওয়া যাইনি। তবে অনেক খোজা খুঁজিরপর আয়েশার শাশুড়ি আমেনা বেগম পেলে তিনি তেমন কোন কথা বলতে রাজি হন নি। জসিম উদ্দিনসহ অন্যান্যের মোবাইল নং চাইলে কেহু দিতে রাজি হয়নি।

 

এই বিষয়ে আয়েশার বাবা বলেন, আয়সা আমাকে প্রায় ফোন করে যানাতো কারনে অকারনে আয়শাকে শারীরিক ও মানর্ষিক র্নিযাতন করতো। আমার মেয়েকে তার স্বামী ও শশুর বাড়ির লোকজন মিলে মেরে জুলিয়ে রেখেছে। আয়েশার স্বামীসহ সকলের বিচার চেয়ে তিনি কান্নায় ভেঙ্গেপড়েন। তিনি প্রশাসনের কাছে এই ঘটনার বিচার চান।

 

এই বিষয়ে থানা অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানিয়েছেন, আয়েশার মৃত্যুতে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য চাঁদপুরে প্রেরণ করা হয়েছে। তদন্তের রিপোর্ট এর বিত্তিতে পরবর্তি ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…