• বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন

ত্রাণ বাড়ী পৌঁছালেন অপু তবে হাতে দেননি রাখলেন দরজার সামনে!

আপডেটঃ : বুধবার, ৮ এপ্রিল, ২০২০

 

অমরেশ দত্ত জয়ঃ

 

চাঁদপুর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ছাত্র ঐক্য পরিষদের আহ্বায়ক অপু কুমার বিশ্বাস ত্রাণ বাড়ী বাড়ী পৌঁছাতে গিয়ে তা হাতে না দিয়ে দরজার সামনে রেখে আসলেন।৮ই এপ্রিল বুধবার পৌর ১৫নং ওয়ার্ডের শীল বাড়িতে এভাবে তিনি ত্রাণ পৌঁছান।করোনা পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়াবেন বলেই তার এই চেষ্টা।

 

তবে ত্রাণ গৃহকর্মীদের বাড়ী পর্যন্ত নিজ দায়িত্বে নিয়ে গেলেও হাতে তুলে দেননি।সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ত্রাণ রাখলেন দরজার সামনে!আর গৃহকর্মীদের দূরে দাঁড়িয়ে নিজে ডেকে ত্রাণ বুজে নেওয়ার অনুরোধ করলেন।এ ব্যপারে চাঁদপুর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ছাত্র ঐক্য পরিষদের আহ্বায়ক অপু কুমার বিশ্বাস জানান,সমাজিক দায়বদ্ধতা থেকে নিম্ন আয় সহ নানা শ্রেণী পেশার মানুষকে সংগঠন কর্তৃক ১০ কেজি করে চাল দিচ্ছি।

 

এর সাথে ডাল,তেল,পেঁয়াজ,আলুর মতো নিত্য প্রয়োজনীয় বাজারও পৌঁছে দিচ্ছি।করোনা মহামারীতে সবাই সরকারি নির্দেশনা মেনে ঘরে রয়েছেন।তাই কেউ যাতে খাদ্য কষ্টে না ভুগে সেজন্যই এই ত্রাণ সামগ্রী সংগঠনের পক্ষে বিতরণ করছি।দূর থেকে ত্রাণ হাতে না দিয়ে ঘরের দরজায় রাখা প্রসঙ্গে অপু কুমার বিশ্বাস জানান,এই মহামারী করোনা ভাইরাস পরিস্থিতিতে ত্রাণ সামগ্রী হাতে তুলে দেওয়ার কিছু নেই।

 

তাছাড়া জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান মহোদয়ও ত্রাণ দূর থেকে দেওয়ার নির্দেশনা দিয়েছেন। তাই মানবসেবার সাথে সতর্কতা অবলম্বন ও সচেতনতা সৃষ্টি করতেই এভাবে দূর থেকে দরজার সামজনে গৃহকর্মীর জন্য ত্রাণ পৌঁছিয়েছি।আমাদের এ ধরনের চলমান সামাজিক কার্যক্রম অব্যাহত থাকবে।এ সময় জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ছাত্র ঐক্য পরিষদের অন্যান্যরা এই কাজে সহযোগিতা করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…