• বুধবার, ১২ জুন ২০২৪, ০১:৩০ অপরাহ্ন

ফরিদগঞ্জে খাদ্যসামগ্রী নিয়ে হতদরিদ্রদের পরিবারের পাশে মোস্তাফিজুর

আপডেটঃ : বুধবার, ৮ এপ্রিল, ২০২০

 

শিমুল হাছান:

মহানুবভতার বিরল দৃষ্টান্ত দেখিয়েছেন ফরিদগঞ্জের পাইকপাড়া উত্তর ইউনিয়নের কৃতি সন্তান ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও সমাজ সেবক মো. মোস্তাফিজুর রহমান।

৮ এপ্রিল (বুধবার) সকালে ইউনিয়নের শাহী বাজারে হতদরিদ্রদের হাতে এবং মধ্যবিত্তদের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দেন তিনি। এছাড়াও তিনি করোনা প্রতিরোধে ব্যাপক প্রচার প্রচারনা, জীবানু নাশক স্প্রে, সামাজিক দূরত্ব নিশ্চিত করন ও শাহী বাজারসহ আশপাশে প্রয়োজনীয় খাদ্য এবং ঔষধের দোকান ব্যতিরেকে সকল দোকান বন্ধে কার্যত ভূমিকা পালন করে আসছে।

এ বিষয়ে মো. মোস্তাফিজুর রহমান বলেন, আমারা সকলে সামর্থ্য অনুযায়ী স্ব- স্ব অবস্থান থেকে নিজ নিজ এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়ানো প্রয়োজন। এ সময় তিনি সরকারের নির্দেশনা মেনে বাহিরে না গিয়ে ঘরে অবস্থান করা এবং সকল বিপদে আল্লাহর সাহায্য কামনা করার জন্য অনুরোধ করেন। আগামী দিনে ও এই সেবা অব্যাহত থাকবে বলে মো. মোস্তাফিজুর রহমান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মো. কামরুল ইসলাম সউদ, মো. শিমুল হাছান, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মো. আরমান হোসেন, উপজেলা যুবলীগের সদস্য আব্দুর রহিম রুবেল। শাহী বাজার যুব সংঘের সার্বিক তত্ত্বাবধানে আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি পি. এম রিকো সারওয়ার, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম নিশান, সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম রিয়াদ, সহ- সভাপতি সুজন আচার্য্য প্রলয়, সহ- ক্রীড়া সম্পাদক রিয়াদ কোরাইশী, সদস্য আরাফাত হোসেন রুবেল, রায়হানুল কবির প্রমূখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…