• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন

“ত্রাণ যাবে বাড়ী” চাঁদপুর ডিসির প্রশংসায় পঞ্চমূখ প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আপডেটঃ : বুধবার, ৮ এপ্রিল, ২০২০

 

চাঁদপুর প্রতিনিধিঃ

চাঁদপুর জেলা প্রশাসকের আয়োজনে ব্যতিক্রম ধর্মী উদ্যোগ “ত্রাণ যাবে বাড়ী” কাজের প্রশংসা করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দেশের করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে চট্টগ্রাম এবং সিলেট বিভাগের ১৫টি জেলার প্রশাসনিক কর্মকর্তা এবং জনপ্রতিনিধিদের সঙ্গে ভিডিও কনফারেন্সে চাঁদপুর জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খানের সাথে কথা বলে তার ত্রাণ বিতরণের আইডিয়া শুনে এ প্রশংসা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি অন্যান্য জেলাকে “ত্রাণ যাবে বাড়ী” এ কার্যক্রমে চাঁদপুর জেলাকে অনুস্বরণ করার কথা বলেন।

মঙ্গলবার সকাল ১০টায় শুরু হয়েছে এই ভিডিও কনফারেন্স। করোনাভাইরাস এবং ত্রাণ সরবরাহের বিষয়গুলো এতে প্রাধান্য পাবে।

এ ছাড়া করোনায় করণীয় সম্পর্কেও দিকনির্দেশনা দেবেন তিনি। অনুষ্ঠানটি বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতার সরাসরি সম্প্রচার করছে।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সোমবার রাতে বলেন, মঙ্গলবার সকাল ১০টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে প্রধানমন্ত্রী এই ভিডিও কনফারেন্সে যোগ দেবেন। যার সঙ্গে চট্টগাম ও সিলেট বিভাগের ১৫টি জেলার কর্মকর্তাবৃন্দ এবং জনপ্রতিনিধিগণ সংযুক্ত থাকবেন।

জেলা প্রশাসকের কার্যালয়ে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মাহবুবুর রহামন পিপিএম, চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ আলহাজ¦ আবু নঈম পাটওয়ারী, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল্লাহ্ আল মাহমুদ জামান প্রমূখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…