• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:২২ অপরাহ্ন

ফরিদগঞ্জে সাংসদের ত্রান নিয়ে ঘরে ঘরে খাজে আহমেদ মজুমদার

আপডেটঃ : বুধবার, ৮ এপ্রিল, ২০২০

 

শিমুল হাছান:

মহামারী করোনা ভাইরাসের প্রকোপ থেকে রক্ষার জন্য দেশব্যাপি চলমান অঘোষিত লকডাউনের কারণে ফরিদগঞ্জ উপজেলার ছিন্নমূল ও অসহায় মানুষদের মাঝে চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এমপির পক্ষে খাদ্যসামগ্রী বিতরন অব্যাহত রেখেছেন কেন্দ্রীয় আ’লীগের ত্রান ও সমাজকল্যাণ উপ- কমিটির সাবেক সদস্য, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার।

৭ মার্চ (মঙ্গলবার) সকালে তিনি পৌর এলাকার দাসপাড়া, সাফুয়া, ফরিদগঞ্জ দক্ষিণ ও গোবিন্দপুর উত্তর ইউনিয়নের অসহায় লোকজনের হাতে সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রী পৌঁছে দেন।

এসময় তিনি উপস্থিত লোকজনের উদ্দেশ্য বলেন, মহামারী করোনা ভাইরাস থেকে আমাদের রক্ষা পেতে হলে সরকার কর্তৃক ঘোষিত সময়ে জরুরী কাজ ছাড়া বাহিরে না গিয়ে ঘরে অবস্থান করে, আল্লাহর সাহায্য কামনা করুন।

তিনি আরো বলেন, দেশের এই দুর্যোগের সময় আমাদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সকলের পাশে এসে দাঁড়িয়েছেন। ফরিদগঞ্জের সাংসদ সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এমপির নেতৃত্বে আমরা আপনাদের পাশে আছি এবং ভবিষ্যতেও আপনাদের পাশেই থাকবো।
তিনি বলেন, শেখ হাসিনার আমলে কোন লোককে অনাহারি থাকতে হবে না। অন্তত যাতে তারা দুই বেলা ভাত খেয়ে থাকতে পারে সেই ব্যবস্থা করা হচ্ছে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিআরডিবি’র চেয়ারম্যান, পৌর আ’লীগের সভাপতি মোতাহার হোসেন রতন, উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহীন, সিনিয়র যুগ্ম আহবায়ক, উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি মো. হেলাল উদ্দিন, ফরিদগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র খলিলুর রহমান, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, সাংসদের পিএ আদনান হাবিব, পৌর যুবলীগের সভাপতি সজিব আহাম্মেদ, সাধারন সম্পাদক পাবেল পাটওয়ারী, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শিমুল পাটওয়ারী প্রমূখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…