• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

ফরিদগঞ্জে চিকিৎসা ও খাবার দুইই দিচ্ছেন ডাঃ সাগর

আপডেটঃ : রবিবার, ৫ এপ্রিল, ২০২০

 

শিমুল হাছান:

করোনা পরিস্থিতি মোকাবেলায় ২৪ ঘন্টা মোবাইলে স্বাস্থ সেবা দেয়ার পাশাপাশি এবার খাবার নিয়ে ফরিদগঞ্জের অসহায় মানুষের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, বিশিষ্ট চিকিৎসক হারুন অর রশিদ সাগর।

কর্মহীন হয়ে পড়া দারিদ্র ও স্বল্প আয়ের লোকদের জন্য করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবিলায় নিজের সামথ্যের সবটুকু দিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি।

৪ এপ্রিল (শনিবার) থেকে থেকে সাধারণ মানুষের ঘরে ঘরে কর্মীরা ত্রাণ পৌঁছে দিচ্ছেন। প্রায় দেড় থেকে দুই হাজার পরিবারের মাঝে প্রথম পর্যায়ে এই ত্রাণ পৌছানো হবে। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল,ডাল, আলু, লবন, আটা, পেঁয়াজ, ও হাত ধোয়ার সাবান।

এর আগে গত ১৭ মার্চ থেকে করোনা ভাইরাসসহ বর্তমান পরিস্থিতি বিবেচনায় ২৪ ঘন্টা তিনি মোবাইল ফোনে চিকিৎসা সেবা মূলক পরামর্শ দিয়ে আসছেন যা করোনা ভাইরাস শেষ হওয়া পর্যন্ত চলমান থাকবে বলে জানিয়েছেন চিকিৎসক হারুন অর রশিদ সাগর। এসময় তিনি সকলের প্রতি অনুরোধ করেন করোনাভাইরাস প্রতিরোধে সবাইকে সামাজিক দূরত্ব পালন ও ঘরে থাকার বিষয়ে সরকারিভাবে যে আহ্বান জানানো হয়েছে তা মেনে চলার অনুরোধ জানান।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…