• বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০১:২৩ অপরাহ্ন

ফরিদগঞ্জে সামাজিক দুরুত্ব বাস্তবায়নে বক্স এঁকে দিল ইউএনও

আপডেটঃ : শুক্রবার, ২৭ মার্চ, ২০২০

শিমুল হাছান:
করনোভাইরাসের আক্রমন থেকে সুরক্ষার স্বার্থে ঘরে থাকার পাশাপাশি জরুরী প্রয়োজনে নিত্য প্রয়োজনীয় পন্য ক্রয় বিক্রয়ের সময় সামাজিক দুরুত্ব বজায় রাখতে ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরি নিরাপদ সামাজিক দুরুত্ব বাস্তবায়নে বক্স অংকন করে দিয়েছে। এ ছাড়াও একই সময়ে তিনি জীবানুনাশক ওষুধ স্প্রে করেছেন বাজারের বিভিন্ন স্থানে।
২৭ মার্চ (শুক্রবার) সকালে রংতুলি দিয়ে সামাজিক নিরাপদ দুরুত্ব বক্স অংকন তৈরী করেন। প্রথমে উপজেলা সদর বাজারে বিভিন্ন ফার্মেসী ও মুদি দোকানের সামনে সামাজিক নিরাপত্তা বেষ্টনী হিসেবে সাদা রংতুলিতে কয়েকটি বক্স এঁকে দিয়েছেন। এই বক্সের মধ্যে থেকে ক্রেতারা তার প্রয়োজনীয় পন্য সামগ্রী হাতে নেয়ার জন্য অনুরোধ করেছেন। উপজেলার প্রতিটি হাটবাজারে থাকা বিভিন্ন ফার্মেসী ও মুদি দোকানের সামনে একই ভাবে সামাজিক নিরাপদ দুরুত্ব বক্স অংকন তৈরী করতে স্থানায় জনপ্রতিনিধি ও স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতি উদ্দাত্ত আহবান জানান ইউএনও শিউলী হরি।
এ সময় ইউএনও শিউলী হরির সাথে উপস্থিত ছিলেন শারমিন আক্তার (ভূমি) , বিআরডিবির কর্মকর্তা মোঃ কাউছার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি , তরুন সমাজ সেবক কামরুল ইসলাম সউদ, শিমুল হাসান, প্রেসক্লাবের সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন বেলাল প্রমুখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…