• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন

ফরিদগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচনে ২৬ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

আপডেটঃ : বুধবার, ১১ মার্চ, ২০২০

শিমুল হাছান:
ফরিদগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচনে ২৬ জন প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ করেছে ১০ মার্চ (সোমবার)। দীর্ঘ প্রতিক্ষার পর হতে যাচ্ছে ফরিদগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন। এ নিয়ে প্রস্তুতি শুরু করেছে পৌর কর্তৃপক্ষ। সুষ্ঠু ও সুন্দর পরিবেশে নির্বাচন আয়োজনের লক্ষে চলছে বিভিন্ন কার্যক্রম।
ফরিদগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক পৌর সচিব এ.কে.এম খোরশেদ আলম জানিয়েছেন, ১০ মার্চ মনোনয়নপত্র সংগ্রহের শেষ তারিখ, ১১ মার্চ জমাদানের শেষ তারিখ, যাচাই-বাছাই ও আপত্তি গ্রহণ ও নিষ্পত্তি ১২ মার্চ, প্রার্থীতা প্রত্যাহার ও প্রতীক বরাদ্দ ১৪ মার্চ, চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ ১৯ মার্চ এবং ভোট গ্রহণের তারিখ ২৮ মার্চ শনিবার।
এদিকে মঙ্গলবার দিন ব্যাপি ফরিদগঞ্জ বাজার পরিচালনা ব্যবসায়ী কমিটির নির্বাচনে প্রতিদ্বন্ধীতা করতে বিভিন্ন পদে মোট ২৬ প্রার্থী তাদের মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। গতকাল মঙ্গলবার মনোনয়নপত্র সংগ্রহের শেষ দিনে সভাপতি পদে ২ জন ফারুকুল ইসলাম ও শাহাদাত হোসেন। সহ সভাপতি পদে ৩ জন মো. টিপু পাঠান, মো. শফিকুর রহমান মৃদা ও মাসুদুর রহমান। সাধারণ সম্পাদক পদে ৩ জন অহিদুর রহমান পাটওয়ারী. মিজানুর রহমান বাবুল ও নুরুল আমিন পাটওয়ারী। সহ সধাধারণ সম্পাদক পদে ২জন আবুল হোসাইন ও শিমূল পাটওয়ারী। সাংগঠনিক পদে ২ জন আনোয়ার হোসেন ও নজুরুল ইসলাম। কোষাধ্যক্ষ পদে ২ জন সোহেল পাটওয়ারী ও আবুল হোসেন। দপ্তর সম্পাদক পদে ২ জন ফিরোজ আলম ও মাইনুল হাছান। প্রচার সম্পাদক পদে ১ জন খলিলুর রহমান। ক্রীয়া সম্পাদক পদে ১ জন জিয়াউর রহমান। সমাজ কল্যাণ পদে ২ জন ওমর ফারুক ও নাছির উদ্দীন হাজারী। নির্বাহী সদস্য পদে ৬ জন আনিছুর রহমান পাঠান, মেহেদি হাছান, মনির হোসেন, সালাম মিজি, আকিতুল্যাহ ও হাজী মোস্তফা।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…