• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে নিখোঁজের নাটক সাজানো রাবেয়াকে উদ্ধার করেছে পুলিশ

আপডেটঃ : শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২০

 

শিমুল হাছান:

চাঁদপুরের ফরিদগঞ্জে অবশেষে দুই সন্তানের জননী প্রবাসীর স্ত্রী রায়েবাকে পুলিশ উদ্ধার করতে সক্ষম হয়েছের। ২৬ ফেব্রুয়ারী (বুধবার) সন্ধায় ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব সাংবাদিকদের ডেকে এক প্রেস ব্রিফিংয়ে এলাকার স্থানীয় জনপ্রতিনিধিদের হাতে তুলে দিয়েছে নিখোঁজ গৃহবধূ রাবেয়াকে।
রাবেয়া নিখোঁজ হয়নি। দার-দেনার দ্বায়ে অতিষ্ঠ হয়ে বাবার প্ররোচনায় গা ঢাকা দিয়েছে । আবুল বাশার রাবেয়ার নিখোঁজের নাটক সাজিয়ে ফরিদগঞ্জ থানায় গত ১৭-০২-২০২০ খ্রীঃ জিডি দায়ের করেন। শুধু তাই নয় বাবেয়াকে মৃত সাজিয়ে মৃত্যুর সনদের জন্য নিজ ইউনিয়ন পরিষদে গিয়েছেন রাবেয়ার বাবা। জিডি দায়েরের পর তদন্তকারী ফরিদগঞ্জ থানার এ.এস.আই রবিউল তথ্য প্রযুক্তি ও কৌশল অবলম্বন করে রাবেয়াকে উদ্ধার করতে সক্ষম হয়েছে।
এলাকার ইউপি মেম্বার ভুট্টু, দেলোয়ার ও মহিলা মেম্বার রেনু বেগমকে থানায় ডেকে এনে রাবেয়াকে তাদের জিম্মায় চেড়ে দেন থানার ওসি।
ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব বলেন, নিখোঁজের মিথ্যে নাটক সাজানো রায়েবা ও তার বাবা আবুল বাশার থানায় জিডি করে পুলিশকে অহেতুক হয়রানী করেছে । আবুল বাশার মিথ্যা নিখোঁজের নাটক সাজিয়ে পুলিশকে বিভ্রান্ত করেছে, এবং রাবেয়া উদ্ধার হয়ার পর থেকে আবুল বাশার তার ব্যবহিত মুঠোফোন বন্ধ রেখে গা ঢাকা দিয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…