• মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন

ফরিদগঞ্জ বাজার ব্যবসায়ীদের নিরাপত্তার স্বার্থে প্রশাসনের কাছে শ্মারক লিপি প্রদান

আপডেটঃ : বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০

গাজী মমিন, ফরিদগঞ্জ:
ফরিদগঞ্জ বাজার ব্যবসায়ীদের জানমালের নিরাপত্তা নিশ্চিত করনের লক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানার ওসি, পৌরসভা অফিস বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। বাজার ব্যবসায়ী কমিটির আহবায়কের নের্তৃত্বে ১৮ই ফেব্রুয়ারী মঙ্গলবার এ শ্মারকলিপি প্রধান করা হয়।
শ্মারক লিপিতে লিখিত বক্তব্য থেকে জানা যায়, ফরিদগঞ্জ পৌর সদর এলাকার বাজারে সহস্রাধিক ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। এবং সকলে পৌরসভার নিতি নৈতিকতা মেনে ব্যবসা পরিচালনা করে আসছে। এরই মধ্যে রাজনৈতিক দলগুলো বিভিন্ন সভা সমাবেশ করে আসছে কিন্তু কখনো ব্যবসায়ীদের আর্থিক সমাস্যার সৃষ্টি হয়নি। গত বৃহস্পতিবার বিকালে একদল অস্রধারী প্রকাশ্যে বাজারে মহড়া দেয়। অস্রের মহড়ার কারনে ব্যবসায়ীরা আতংকিত হয়ে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করতে বাধ্য হয়। ঐদিন সাপ্তাহিক বাজারের দিন থাকার কারনে বাজারে হাজার-হাজর ক্রেতা সাধারণ আতকিংত হয়ে নিজের গন্তব্যস্থানে চলে যেতে বাধ্য হয়। এবং বেশ কয়েকজন বাজার ব্যবসায়ী অস্রধারীদের হাতে লাঞ্ছিত হয়। আমরা এই উল্লেখিত ঘটনার জন্য নিন্দা প্রকাশ করি। প্রশাসনকে মৌখিক ভাবে জানানোর পাশাপাশি শ্মারক লিপি প্রদান করি। আগামী দিনগুলোতে শান্তিপূর্ণ ভাবে যেন বাজারের ব্যবসায়ীরা ব্যবসা পরিচালনা করতে পারে প্রশাসনের সু-দৃষ্টি কামনা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির আহবায়ক মো. অহিদুর রহমান পাটওয়ারী, সিনিয়র সহ-সভাপতি এস. এম টুটুল পাটওয়ারী,সদস্য সচিব জহিরুল ইসলাম বাবু, যুগ্ম আহবায়ক প্রবীর চক্রবর্তী,বাচ্চু মৃধা, সদস্য গরীব উল্যা মেম্বার, হেলাল উদ্দিন,নাছির উদ্দিন হাজারী, আনোয়ার হোসেন, আলমগীর ,সুরুজ মিয়া প্রমুখ


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…