• শনিবার, ০৮ জুন ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন

চাঁদপুর জেলা ছাত্রলীগ সভাপতি জহির ও সম্পাদক সাদ্দাম

আপডেটঃ : বুধবার, ৫ ফেব্রুয়ারি, ২০২০

 

অমরেশ দত্ত জয়ঃ

চাঁদপুর জেলা ছাত্রলীগে জহির উদ্দিন মিজি এবং সাধারণ সম্পাদক মুহাম্মদ সাদ্দাম কোরাইশ কে করে নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। ৫ ফেব্রুয়ারি বুধবার বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এ তথ্য নিশ্চিত করেন।

 

এর আগে জেলা ছাত্রলীগের পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।পরে আগামী এক বছরের জন্য এই নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সম্পাদক লিখিত বিজ্ঞপ্তিতে জানান,বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের এক জরুরি সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

 

এতে মেয়াদ শেষ হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ চাঁদপুর জেলা শাখার কমিটি বিলুপ্ত করা হলো। সেই সাথে আগামী এক বছরের জন্য নবগঠিত কমিটিতে সভাপতি জহির উদ্দিন মিজি এবং সাধারণ সম্পাদক মুহাম্মদ সাদ্দাম কোরাইশ কে ঘোষণা করে অনুমোদন দেওয়া হলো।

 

একটি সূত্র নিশ্চিত করেন,নতুন কমিটির সভাপতি জহির উদ্দিন মিজি পূর্বের চাঁদপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন। তিনি এর আগে জেলা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক এবং চাঁদপুর পৌর ছাত্রলীগের ১২নং ওয়ার্ড কমিটির আহবায়ক ছিলেন।অন্য দিকে নবাগত সাধারণ সম্পাদক মুহাম্মদ সাদ্দাম কোরাইশ চাঁদপুর সদর উপজেলাধীন আশিকাটি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…