• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে নব-মুসলিম আব্দুল্লাহ কে বরণ করেছে রূপসার মুসলিম উম্মাহ

আপডেটঃ : শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০

গাজী মমিন, ফরিদগঞ্জ:
ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম রূপসা এলাকায় সনাতন ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন এক যুবক। তাহার সনাতন ধর্ম থাকাবস্থায় নাম ছিলো বিশ্বজীত সাহা বর্তমানে মুসলিম ধর্মে তিনি পরিচিত হয়েছেন মো. আব্দুল্লাহ নামে। তিনি পশ্চিম রূপসা গ্রামের হারাধন সাহার ছেলে। তিনি গত ২ সে জানুয়ারি চাঁদপুরের বিজ্ঞ নোটারী পাবলিকের কার্যালয়ে স্বেচ্ছায় নোটারীর মাধ্যমে সনাতন ধর্ম ত্যাগকরে ইসলাম ধর্ম গ্রহণ করেন।

 

তিনি এ প্রতিনিধিকে জানান, তিনি বাল্যকাল থেকেই সামাজিক বিভিন্ন কর্মের সাথে সম্পৃক্ত ছিলেন এবং ইসলাম ধর্মের মানুষের সাথে চলাফেরার সুবাদে ইসলাম ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে পড়েন, এবং তিনি গত কয়েক বছর বাবা-মার কাছ থেকে দূরে চলে এসেছেন। তিনি আরো জানান, এক পর্যায়ে গত বুধবার চাঁদপুরের বিজ্ঞ নোটারী পাবলিকের কার্যালয় গিয়ে সনাতন ধর্ম ত্যাগকরে লিখিত ভাবে ও কলেমা পাঠকরে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। বর্তমানে তিনি রূপসা এলাকাতেই রয়েছেন।

 

আব্দুল্লাার সাথে সাক্ষাত কালে এলাকার বাসিন্দা মাহফুজ গাজী ও সাবেক মেম্বার মো. দেলোয়ার হোসেন জানান, আব্দুল্লাহ আমরা আগে থেকেই জানি সে ব্যক্তিগত ভাবে সবার সাথে মিশে থাকতে ভালো বালোবাসে।সে আমাদের সাথে নামাজ পড়ে এলাকার মানুষের সাথে মিশে আছে আমাদের সবার ভালোলাগে এবং আমাদের এলাকার মানুষ সবাই আব্দুল্লার খোজ খবর নিচ্ছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…