• রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন

চাঁদপুরে অসামাজিক কাজের দায়ে ৮ যুবক-যুবতী আটক

আপডেটঃ : রবিবার, ১৯ জানুয়ারি, ২০২০

 

স্টাফ রিপোর্টারঃ
চাঁদপুর শহরে একটি ভাড়া বাসা হতে অসামাজিক কাজের অভিযোগে আট যুবক-যুবতীকে আটক করা হয়েছে। ১৮ জানুয়ারি শনিবার তাদের আটক করা হয়। চাঁদপুর সদর মডেল থানা পুলিশ জানায়,এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে অসামাজিক কাজে লিপ্ত থাকায় আটজন যুবক-যুবতীকে আটক করা হয়।

 

আটককৃতরা হলেন,কবির চৌধুরীর মেয়ে জেনিকা বিনতে কবীর (২৩),অমূল্য চন্দ্র সেনের মেয়ে শ্রাবনী সেন (২০),নওয়াব আলীর মেয়ে মনি আক্তার (২০),দেলওয়ার হোসেন সরদারের ছেলে মোঃ কামাল হোসাইন (২২),সিরাজুল ইসলামের ছেলে মোঃ হাবিবুর রহমান (২২),আবুল হোসেনের ছেলে আকিল উদ্দিন ইব্রাহীম (২২),শাহজামাল নওদাগরের ছেলে মোঃ আবু বক্কও (২৩) এবং মোঃ শহিদুল ইসলামের ছেলে আল-আমিন (২১)।

 

এ ব্যপারে চাঁদপুর সদর মডেল থানার এসআই মফিজুল ইসলাম জানান,ওসি স্যারের নির্দেশে ও এলাকাবাসীর চেষ্টায় অভিযান চালিয়ে অসামাজিক কাজে লিপ্ত থাকা ৮ যুবক-যুবতীকে আটক করেছি। আমাকে এ অভিযানে সহযোগিতা করেছে থানার এএসআই শাখাওয়াত হোসেন সহ সঙ্গীয়ফোর্স। তিনি আরো জানান,শুক্রবার রাতে শহরের বিষ্ণুদী মাদ্রাসা রোডস্থ জেনিকা বিনতে কবিরের ভাড়া বাসায় তাদেরকে অপকর্মের অভিযোগে এলাকাবাসী তালা বন্ধ করে রাখে।

 

কেননা তারা লোকচক্ষুর অন্তরালে অসামাজিক কার্যকলাপ করতে রাতে ওই বাড়িতে অবস্থান নেয়। যদিও এলাকাবাসী জানিয়েছে,ওই বাসায় জৈনক জেনিকা বিনতে কবীর বেশকিছুদিন যাবৎই এসব অসামাজিক অপকর্ম চালাচ্ছিলো। আটককৃতদের বাড়ি শহরের মাদ্রাসা রোড, হাজিগঞ্জ, মতলব, গুয়াখোলা ও সদর উপজেলার দাসাদি ও বিষ্ণপুর এলাকায়। এ ব্যপারে চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ নাসিম উদ্দিন জানান,অসামাজিক কার্যকলাপের অভিযোগে ৩ যুবতী ও ৫ যুবকসহ মোট ৮ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…