• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৯ অপরাহ্ন

সাপ্তাহিক শপথ কর্তৃক সাংবাদিক অমরেশ দত্ত জয়ের সম্মাণি অর্জন

আপডেটঃ : মঙ্গলবার, ১৪ জানুয়ারি, ২০২০

স্টাফ রিপোর্টারঃ

চাঁদপুরের সাপ্তাহিক শপথ পত্রিকায় ভালো রিপোর্ট পাঠানোর স্বিকৃতিসরূপ সম্মাণিত হলেন পত্রিকার সহ-সম্পাদক অমরেশ দত্ত জয়।১২ জানুয়ারি রবিবার তাকে পত্রিকা কার্যালয়ে এ সম্মননা দেওয়া হয়।

এ সময় তার হাতে এ সম্মাননা তুলে দেন পত্রিকার সম্পাদক ও প্রকাশক কাদের পলাশ। তিনি জানান,সৃষ্টিশীল যেকোন বস্তুনিষ্ঠ সংবাদই সাপ্তাহিক শপথ পাঠকের জন্য তুলে ধরতে চায়।

আর এমনি একটি সুন্দর রিপোর্ট পাঠানোয় তোমাকে পত্রিকার পক্ষ হতে শুভেচ্ছা। তোমার উত্তরোত্তর সফলতা কামনা করছি। সেই সাথে পেশাগত এ দায়িত্বকে এগিয়ে নিতে সাপ্তাহিক শপথ কর্তৃক ছোট্ট প্রয়াস সম্মানি প্রদান। এদিকে সম্মানি গ্রহণকালে অমরেশ দত্ত জয় জানান,সাপ্তাহিক শপথ কে পাঠক প্রিয় করতে এই পরিবারের সবার সহযোগিতা প্রয়োজন। বিশেষ করে সম্পাদক ও প্রকাশক হিসেবে আপনার সুদৃষ্টি ও এমন অনুপ্রেরণা আমার পথের পাথেয়।

আশা রাখি আমিও ধারাবাহিকভাবে এভাবে ভালো রিপোর্ট সাপ্তাহিক শপথকে উপহার দিতে পারবো। যা পরদিন নিউজ হিসেবে প্রকাশ পেয়ে পাঠকের মনে সাপ্তাহিক শপথ পড়ার আকাঙ্খা আরো বাড়িয়ে দিবে।

 

জানা যায়,অমরেশ দত্ত জয় জাতীয় দৈনিক স্বাধীন বাংলা,ডেইলী সিটিজেন টাইমস এর চাঁদপুর প্রতিনিধি, জাতীয় সাপ্তাহিক মানব খবরের নিজস্ব প্রতিনিধি এবং প্রিয় চাঁদপুর অনলাইন নিউজ পোর্টালের বিশেষ প্রতিনিধির দায়িত্ব পালন করছেন। এর পাশাপাশি নতুন করে সাপ্তাহিক শপথ-এর সহ-সম্পাদক হিসেবে পথচলা শুরু করলেন।তিনি পেশাগত দায়িত্ব পালনে চাঁদপুর প্রেসক্লাব,জেলা প্রশাসন সহ সকলের সহযোগিতা কামনা করেছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…