• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন

ফরিদগঞ্জ রামদাসেরবাগ আলিম মাদ্রাসায় শেষ হয়েছে ছবক অনুষ্ঠান

আপডেটঃ : শনিবার, ১১ জানুয়ারি, ২০২০

গাজী মমিন:
ফরিদগঞ্জ রামদাসেরবাগ আলিম মাদ্রাসায় বিশ্বের মুসলিম উম্মার জন্য দোয়ার মধ্যদিয়ে শেষ হয়েছে এবছরের ছবক অনুষ্ঠান। বৃহস্পতিবার মাদ্রাসার মাঠ পাঙ্গণে মাদ্্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি মো. আমির আজম রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে দুরুদ ও ফাতেহাপাঠ,দেশও জাতির কল্যাণে বিশেষ দোয়া এবং মুনাজাত করেন ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার উপাধ্যক্ষ মুফ্তি এইচ এম আনোয়ার মোল্লা।
এসময় উপস্থিত বক্তারা মাদ্রাসার শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন,মাদ্রাসায় ছাত্র-ছাত্রীরা সুশিক্ষা অর্জন করে দ্বীন-দুনিয়ার খেদমতে এগিয়ে আসতে হবে। আখ্লাক তথা সুন্দর চরিত্রের মাধ্যমে দূর্নীতি মুক্ত সমাজ, দেশ ও রাষ্ট্র গড়ার লক্ষ্যে একযোগে কাজ করতে হবে। তাহলেই আমাদের দেশ একটি সোনালী দেশ হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচুকরে আরো এগিয়ে যেতে সক্ষম হবো।
অনুষ্ঠানে মাদ্রাসার অধ্যক্ষ মাও. মিজানুর রহমানের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ থানার উপপরিদর্শক নাজমুল ইসলাম সুজন, কাছিয়াড়া মহিলা মাদ্রাসার অধ্যক্ষ মাও. মো. জাকির হোসেন, ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউপির কমিউনিটি পুলিশিং এর সভাপতি মাইন উদ্দিন পাটওয়ারী, সাধারণ সম্পাদক মো. আতিকুল ইসলাম খাঁন, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী গুণীজন এর প্রতিষ্ঠাতা সভাপতি মো. আবুল হাসনাত হাশেম খাঁন, প্রেসক্লাব ফরিদগঞ্জের সাবেক সভাপতি সাংবাদিক মহিউদ্দিন, মাদ্রাসার বিদ্যুৎসাহী সদস্য মো. কামাল উদ্দিন খাঁন, রোবায়েত উল ইসলাম খাঁন, নজরুল ইসলাম মিন্টু, ডা. শামছুল ইসলাম, ওসমান খাঁন, আব্দুল কুদ্দুছ খাঁন, মফিজ খাঁন। এছাড়াও মাদ্রাসার শিক্ষার্থী, অভিভাবক, সুধিজন ও শিক্ষক উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…