• মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন

চাঁদপুরে নাজ মিউজিক সেন্টারের উদ্যোগে মাদকবিরোধী সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

আপডেটঃ : বৃহস্পতিবার, ২ জানুয়ারি, ২০২০

 

অমরেশ দত্ত জয়ঃ

চাঁদপুরে নাজ মিউজিক সেন্টারের উদ্যোগে মাদক,জঙ্গীবাদ,বাল্যবিবাহ,কিশোর গ্যাং প্রতিরোধকল্পে এক জনসচেতনতামূলক মতবিনিময় সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।৩১ ডিসেম্বর মঙ্গলবার সদরের বালিয়া ইউনিয়নের ঢালীর ঘাট বাজার সংলগ্নে এই অনুষ্ঠান হয়।এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী।বিশেষ অতিরির বক্তব্য রাখেন চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম

উদ্দিন,ইন্সপেক্টর(তদন্ত) মোহাম্মদ হারুনুর রশীদ,ইন্সপেক্টর(অপারেশন্স এন্ড সিপিআই)আবদুর রব,চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান সামনু,ইউপি সদস্য জাহেদ খান প্রমুখ।পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশের তারকা শিল্পীদের মনমুগ্ধকর পরিবেশনায় নাজ মিউজিক সেন্টারের মনমুগ্ধকর পরিবেশনা শুরু হয়।

এই সাংস্কৃতিক পরিবেশনায় মঞ্চে গান গেয়ে দর্শক মাতান সংগীত শিল্পী এফ. এ. সুমন।যিনি ‘ভিতর কান্দে সখী আমার’ গান গেয়ে দর্শকের হৃদয় ছুঁয়ে ছিলেন।শুধু তাই নয় ‘ও টুনির মা তোমার টুনি কথা শুনে না’ গানের জনপ্রিয় গায়ক প্রমিত কুমারও দর্শককে দারুনভাবে গান গেয়ে গানের তালে মাতিয়ে রাখেন।

সেই সাথে তারকা শিল্পী মারিয়া আক্তার ও বাউল শিল্পী রুহুল আমিনের গানে মঞ্চের সামনে হই হুল্লোড় করে সংগীতপ্রেমী দর্শকগণ।এছাড়াও ভারতীয় জি বাংলা চ্যানেলের বিনোদন অনুষ্ঠান ‘মিরাক্কেল’ খ্যাত পাবেলের কৌতুক নাট্য দর্শকদের হাসিয়ে বিনোদন দিতে সম্ভব করে।এরপর সামিয়া আক্তারের মনভোলানো নৃত্যের সাথে দর্শকরা ইংরেজী নববর্ষ ২০২০ কে বরণ করে নেয়।,

সহ আরো অনেকে।অনুষ্ঠানের সাউন্ড সিস্টেমের কীবোর্ড ছিলেন রকি, লিড গীটারে পান্না, বেইজ গীটারে নিপু,অকটোপ্যাডে ইমরান প্রমুখ।নাট্টজন এম. আর. ইসলাম বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে নাজ মিউজিক সেন্টারের প্রতিষ্ঠাতা পরিচালক নাজমা আক্তার সভাপতির বক্তব্যে বলেন,এখানে তারাকাদের দিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান করানোর উদ্দেশ্য ছিলো ব্যাপক জনসমাগম করা।যাতে করে আমরা আমাদের মূল লক্ষ্য আমাদের আলোচনায় তুলে ধরতে পারি।

তিনি বলেন,আমাদের এই ইংরেজী বর্ষবরন-২০২০ এর মূল প্রতিপাদ্য ছিলো ‘মাদক থেকে দূরে থাকি,নতুন করে স্বপ্ন আঁকি’।যেই আলোকে সুন্দর বক্তব্য রাখায় আমি পুলিশ প্রশাসনের আগত অতিথিদের ধন্যবাদ জানাই।

এ সময় মঞ্চে দৈনিক চাঁঁদপুর বার্তার সহ-সম্পাদক সাংবাদিক শেখ আল মামুন,দৈনিক স্বাধীন বাংলা ও ডেইলি সিটিজেন টাইমস পত্রিকার চাঁদপুর প্রতিনিধি সাংবাদিক অমরেশ দত্ত জয়,দৈনিক ঢাকার ডাক ও ডোনেট বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টালের জেলা প্রতিনিধি সাংবাদিক আলমগীর হোসেন বাবু,চাঁদপুর সদর মডেল থানার এসআই রাশেদুজ্জামান,এস আই পলাশ বড়ুয়া সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…