• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে শিল্পপতি এম এ হান্নানের উদ্যোগে শীতবস্র বিতরণ

আপডেটঃ : রবিবার, ২২ ডিসেম্বর, ২০১৯

গাজী মমিন, ফরিদগঞ্জ:
প্রতিবছরের ন্যায় এবারো চাঁদপুরের ফরিদগঞ্জের বিভিন্ন এলাকায় শিল্পপতি ও বিএনপির সাবেক নেতা আলহাজ¦ এম এ হান্নান কল্যান ট্রাষ্টের উদ্যোগে রোববার ফরিদগঞ্জের পৌর এলাকায় শীতার্ত অসহায় নারী পুরুষের মাঝে শীতবস্র বিতরন করা হয়েছে। এবার উপজেলার একটি পৌরসভা ও ১৫ ইউনিয়নের অসহায়দের মাঝে প্রায় ১৫ হাজার শীত বস্র বিতরন কর্মসূচী শুরু হয়েছে গত শুক্রবার থেকে।
উক্ত ট্রাষ্টেরই প্রতিষ্ঠাতা ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সমাজ সেবক শিল্পপতি আলহাজ¦ এম এ হান্নান নিজে উপস্থিত থেকে পৌর এলাকার অসহায়দের মাঝে শীতবস্্র হিসেবে কম্বল ও জ্যাকেট বিতরণ করেন।
এর আগে গত শুক্রবার থেকে উপজেলার একটি পৌরসভা ও ১৫ ইউনিয়নের অসহায়দের মাঝে কম্বল বিতরনের অংশ হিসেবে গতকাল ফরিদগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও পৌর বিএনপির সাবেক সভাপতি মনজিল হোসেনের বাড়ির সামনে বাসষ্ঠ্যান্ড এলাকা থেকে এসব কম্বল জ্যাকেট বিতরন করা হয়েছে। একই দিন এর আগে ফরিদগঞ্জের মজিদিয়া আলীয়া মাদ্রাসা মাঠে অসহায় নারী পুুরুষের হাতে কম্বল ও জ্যাকেট তুলে দিয়েছেন সমাজ সেবক আলহাজ¦ এম এ হান্নান।
কম্বল বিতরনের সময় শিল্পপতি ও সাবেক বিএনপি নেতা আলহাজ¦ এম এ হান্নানের সাথে বিএনপির নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন মজিবুর রহমান দুলাল, মাহাবুবুর রহমান মফু, হারুনুর রশিদ, আবুদল খালেক পাটওয়ারী, আবদুল মতিন, মুক্তিযোদ্ধা সাবু পাটওয়ারী, আমানত গাজী, জাহাংগীর হোসেন , ডাক্তার এ কে আজাদ , মহসিন মোল্লা, জাহাংগীর হোসেন নান্টু, সাবেক মেয়র মঞ্জিল এর ছোট ভাই ইমান হোসেন, ইউপি চেয়ারম্যান বাছির আহাম্মেদ , খসরু মোল্লা, মাসুদ আলম, যুবদল নেতা স্বপন প্রমুখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…