• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

ডাক বিভাগের সুদিন ফিরিয়ে আনতে কাজ করছে সরকার : নুরুল আমিন রুহুল এমপি

আপডেটঃ : শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯

 

মনিরুল ইসলাম মনির :
চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ডাক টেলিযোগাযোগ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এডভোকেট নুরুল আমিন রুহুল ও বাংলাদেশ ডাক বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. জাকির হোসেন মতলব উত্তর উপজেলার নাউরী বাজার সাব পোষ্ট অফিসের জন্য জায়গা পরিদর্শন করে।
এ সময় চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ডাক টেলিযোগাযোগ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, ডাক বিভাগের সুদিন ফিরিয়ে আনতে কাজ করছে সরকার। প্রতিটি ডাকঘরকে সচল করার জন্য তথ্য প্রযুক্তির আওতায় নিয়ে এটিম বুথ, মোবাইল ব্যাংকিং’সহ একাধিক আয়বর্ধক স্কীম নেয়া হয়েছে। সরকার ডাক বিভাগকে আধুনিকায়নে প্রকল্প নিয়েছে। ডাক বিভাগের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে যা যা করা প্রয়োজন সরকার করছে।
শুক্রবার সকালে উপজেলার নাউরী বাজারে জায়গা পরিদর্শনের পর দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করেন আল্লামা ওয়াহেদ উদ্দিন মোহাম্মদ ইসাম।
এ সময় উপস্থিত ছিলেন- মতলব দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান এইচএম গিয়াস, মতলব উত্তর উপজেলা আ.লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম লস্কর, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য আতিকুল ইসলাম শিমুল, শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, ছেংগারচর পৌর আ.লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, জেলা যুবলীগ নেতা গাজী শাখাওয়াত হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মো. জহির, সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এডভোকেট মহসিন মিয়া মানিক, আ.লীগ নেতা আতিকুর রহমান, পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন ফরাজী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. জামান সরকার, বাংলাদেশ পোষ্টম্যান এবং ডাক কর্মচারী ইউনিয়ন (বৈদেশিক শাখা) ইউনিটের সভাপতি মুসা আহমেদ মুরাদ, ছেংগারচর পৌরসভার কাউন্সিলর শাহদাত হোসেন ঢালী খোকন, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম, জেলা ছাত্রলীংগের সাবেক সহ-সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী, এডভোকেট সেলিম মিয়া’সহ আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…