• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১২ অপরাহ্ন

চাঁদপুরে পর্যাপ্ত চাল ও লবন মজুদ রয়েছে : মোঃ মাজেদুর রহমান খান

আপডেটঃ : বুধবার, ২০ নভেম্বর, ২০১৯

 

অমরেশ দত্ত জয়ঃ
চাঁদপুরে জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান বলেছেন,জেলায় পর্যাপ্ত চাল ও লবন সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য মজুদ রয়েছে । তাই সব রকমের গুজব সম্পর্কে সতর্ক অবস্থানে থাকতে হবে। গুজবের মাধ্যমে কেউ যাতে ফায়দা লুটতে না পারে সে ব্যপারে জেলা প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে ।
১৯ নভেম্বর মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।
তিনি আরো বলেন,বাজার ব্যবস্থায় সব রকমের অপকর্ম ঠেকাতে আমরা মনিটরিংয়ে রয়েছি । কোনভাবেই দুষ্টচক্রকে এদেশে পার পেতে দেওয়া যাবে না । দৃঢ়ভাবে বলতে চাই বাজারে পর্যাপ্ত মজুদ রয়েছে লবন,চাল ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য । তাই শুধুমাত্র সচেতন নাগরিকের দায়িত্ব পালন করলেই গুজব বন্ধ করা যাবে ।
এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ শওকত ওসমানের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন এন এস আই চাঁদপুরের যুগ্ম পরিচালক মোঃ আজিজুল হক,পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান,জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল,চাঁদপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক লক্ষণ চন্দ্র সূত্রধর,সাবেক সভাপতি কাজী শাহাদাৎ,ইকরাম চৌধুরী,ইকবাল পাটওয়ারী,সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী,মির্জা জাকির,চাঁদপুর চেম্বার অব কমার্সের সহ-সভাপতি সুভাষ চন্দ্র রায়,জেলা চালকল মালিক সমিতির সভাপতি হাজী কাশেম গাজী,জেলা মার্কেটিং অফিসার এনএম রেজাউল ইসলাম,জেলা লবন কমিটির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ সহ অন্যান্যরা।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…