• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন

ফরিদগঞ্জ পৌর যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আপডেটঃ : বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯

 

মো. শিমুল হাছানঃ
যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফরিদগঞ্জ পৌর যুবলীগের আয়োজনে মঙ্গলবার বিকেলে আনুষ্ঠানিক ভাবে কেক কাটা, র‌্যালী ও আলোচনা সভার মধ্যে দিয়ে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

১২ নভেম্বর (মঙ্গলবার) বিকালে ফরিদগঞ্জ উপজেলা অডিটরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদের সদস্য মশিউর রহমান মিটু, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম রিপন। উক্ত অনুষ্ঠানে পৌরসভার বিভিন্ন এলাকা থেকে যুবলীগের নেতাকর্মীরা দলীয় শ্লোগান নিয়ে অনুষ্ঠানে যোগ দিয়েছে।

যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে একটি র‌্যালী পৌর সভার গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে। র‌্যালীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নামে শ্লোগানে মুখরিত হয়ে উঠে। র‌্যালীতে শতশত নেতাকর্মী অংশ গ্রহন করেছে।

আলোচনা সভায় পৌর যুবলীগের সভাপতি সাজ্জাদ হোসেন টিটুর সভাপতিত্বে যুবলীগের যুগ্ম আহবায়ক এম আর জুয়েল পাঠানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা য্বুলীগের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান সবুজ, আকবর হোসেন মনির
এ সময় উপস্থিত ছিলেন আ’লীগ নেতা ফারুক পাটওয়ারী, উপজেলা যুবলীগের সাবেক নেতা এমরান হোসেন, এমরান হোসেন আমিন, ফিরোজ আলম, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক এস. এম সোহেল রানা, যুবলীগ নেতা কাইউম গাজী, সুজন সরকার, জহিরুল ইসলাম, কামাল উদ্দিন খান শিপন, সাবেক ছাত্রনেতা রুবেল সরকার, জসিম উদ্দিন, প্রমুখ।

বক্তারা বলেন, আমরা আওয়ামী যুবলীগের রাজনীতি করি। কারো পক্ষে কৃতদাসের মতো থেকে রাজনীতি করতে চাই না। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শ বুকে ধারন করে এই ফরিদগঞ্জে যিনি জননেত্রী শেখ হাসিনার দেয়া নৌকা প্রতীকে নির্বাচন করে উপজেলা চেয়ারম্যান হয়েছে আমরা সেই রোমান ভাইয়ের নেতৃূত্বে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার রাজনীতি করছি। তারা আরো বলেন, কোন মাদক সেবী কিংবা মাদক ব্যবসায়ীর নের্তৃত্বে ফরিদগঞ্জে আওয়ামী লীগের রাজনীতি যারা ধবংস করতে মাঠে নেমেছে তারা সাবধান হয়ে যান। আমরা কোন সন্ত্রাসের রাজনীতি করতে দেবো না। জনৈক এক বত্তা ফরিদগঞ্জের এমপি মুহম্মদ শফিকুর রহমানকে উদ্দেশ্য করে বলেন, যেই বেয়াদব আপনার ছায়া তলে থেকে নেতাদের উদ্দেশ্যে কটুক্তি করছে । এখনই যদি সেই বেয়াদবকে শিক্ষা না দেন, তাহলে এক সময়ে আপনাকে নিয়েও কুটক্তি করতে দ্বিধাবোধ করবে না। প্রিয় নেতা এ্যাড. জাহিদুল ইসলামের রোমানের সহযোগিতায় যে চেয়ার পেয়েছে, সেই চেয়ারে বসে রোমান ভাইয়ের বিরুদ্ধে কটুক্তি করে চরম আকারে দৃষ্টতা দেখিয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…