• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন

ফরিদগঞ্জে শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে মিছিল-পথসভা

আপডেটঃ : বুধবার, ৬ নভেম্বর, ২০১৯

গাজী মমিন :
ফরিদগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে মিছিল ও পথসভা হয়েছে। চাঁদপুর জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম রিপন এর নেতৃত্বে এ মিছিল হয়েছে মঙ্গলবার বিকালে। মিছিলটি ফরিদগঞ্জ বাজার প্রদক্ষিণ শেষে স্থানীয় থানা চত্বরে পথসভায় মিলিত হয়।
সভায় একমাত্র বক্তা ছিলেন সাইফুল ইসলাম রিপন। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে জননেতা এ্যাডভোকেট জাহিদুল ইসলাম এর পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করে তার বক্তব্যে বলেন, যুবলীগের পরিচয়ে কিছু অনুপ্রবেশকারী ঢুকে পড়েছে। তিনি বলেন, ওয়ান ইলেভেনে জননেত্রী শেখ হাসিনা গ্রেপ্তার হওয়ার পর যার হোটেল থেকে মিষ্টি বিতরণ করা হয়েছে, সে জামাত-বিএনপির নেতার ছেলে আজকে ঘোষণা দিয়ে বলে- ফরিদগঞ্জে ব্যক্তির রাজনীতি চলবে। এ ঘোষণার প্রতিবাদে আমরা আজ ঘোষণা দিতে চাই, সকল ক্ষমতার উৎস জননেত্রী শেখ হাসিনা। আমরা জননেত্রী শেখ হাসিনার রাজনীতি করি তাঁর সৈনিক, ব্যক্তির রাজনীতিতে আমরা বিশ্বাস করি না। তিনি আরও বলেন, জননেতা এ্যাডভোকেট জাহিদুল ইসলামের রোমানের নেতৃত্বে আমরা একতা ও ঐক্যবদ্ধ রয়েছি। আজকে ইয়াবা খোররা ফরিদগঞ্জের রাজনীতিকে ধংশ করে দিয়েছে। ইয়াবাখোর ও ব্যবসায়ীদেরকে ফরিদগঞ্জের মাটি থেকে আমরা প্রতিরোধ করবো, মাননীয় শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে একতাবদ্ধ থাকবো। তিনি বলেন, আমাদের হুমকি দেবেন না, আমরা মাঠে নামলে আপনারা পালাবার পথ খুঁজে পাবেন না। তিনি প্রশাসনের কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, কোনো ইয়াবাখোর ও ব্যবসায়ীর পক্ষে কেউ তদ্বীর করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিন, অন্যথায় জননেত্রী শেখ হাসিনার নির্দেশ পালনে রাজপথে নেমে আমরা প্রতিহত করবো।
এর আগে, “কই গেলিরে শালারা, আইছে তোদের বাবারা”, বাবা খোরদের আস্তানা, জ্বালিয়ে দাও, পুড়িয়ে দাও”, “এ্যাকশান-এ্যাকশান, ডাইরেক্ট এ্যাকশান”, “রোমান ভাইয়ের এ্যাকশান, ডাইরেক্ট এ্যাকশান”- মিছিলকারীরা ইত্যাদি স্লোগান দেন।
পথসভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কামরুজ্জামান সবুজ, সুমন, সাজ্জাদ হোসেন টিটু, এস.এম. সোহেল, আমির হোসেন এমরান, মো. ফিরোজ, মাসুদ খান, ফজলে রাব্বী প্রমুখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…