• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন

ধর্ম নিয়ে বিবেধে না জড়িয়ে ঐক্যবদ্ব ভাবে কাজ করি : শফিকুর রহমান এমপি

আপডেটঃ : বুধবার, ৩০ অক্টোবর, ২০১৯

মো. শিমুল হাছান

ফরিদগঞ্জ উপজেলার ৫নং গুপ্টি পূর্ব ইউনিয়নের সূত্রধর পাড়ায় শ্রী শ্রী রাধাগোবিন্দ মন্দির সার্বজনীন সনাতন হরিসভায় নাম যজ্ঞ উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার রাতে উপজেলার গুপ্টি পুর্ব ইউনিয়নের সূত্রধর পাড়ায় শ্রী শ্রী রাধাগোবিন্দ মন্দির সার্বজনীন সনাতন হরিসভায় নাম যজ্ঞ অনুষ্ঠান উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ধর্ম যার যার উৎসব সবার, এই দেশটি হিন্দু মুসলিম সকলের। আমরা সবাই মিলে ধর্ম নিয়ে কোন বিবেধে না জড়িয়ে ঐক্যবদ্ব ভাবে সোনার বাংলা বাস্তবায়নে কাজ করি।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের মধ্যে বিশেষ অভিযান পরিচালনা করছেন। তিনি তার নিকটাত্মীয়দেরও ছাড় দিচ্ছেন না। ফলে এ অভিযান থেকে কেউই রেহাই পাবেন না। তার লক্ষ্য ও উদ্দেশ্য হলো রাষ্ট্র ও সমাজ নষ্টকারীদের বাদ দিয়ে আগামী দিনগুলোতে সৎ ও যোগ্য লোকদেরকে প্রতিষ্ঠিত করা। ফরিদগঞ্জেও দলীয় ভাবে দুর্নীতিবাজ ও ভুমি দস্যুদের নামে তালিকা হয়েছে। অতিসত্ত্বর এদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হবে। ভাল লোকদের সম্মেলনের মাধ্যমে দলে অর্ন্তভুক্ত করা হবে। তিনি ফরিদগঞ্জের উপর দিয়ে বয়ে যাওয়া মরা ডাকাতীয়া নদীর খনন কাজ শুরু করার আশ্বাস দেন।

উৎসব কমিটির আহ্বায়ক অনিল চন্দ্র সাহার সভাপতিত্বে ও স্বপন ভৌমিকের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর আ’লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মাহফুজুল হক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহাম্মদ মজুমদার, উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন, পৌরসভার প্যানেল মেয়র মোঃ খলিলুর রহমান, উপজেলা যুব লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও কমিউনিটি পুলিশিং এর সভাপতি মো. হেলাল উদ্দীন, আওয়ামী লীগ নেতা জিএম তাবাচ্চুম, নজরুল ইসলাম সুমন, শরিফ খান জয়, পারভেজ আহম্মেদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আল-আমিন পাটওয়ারী, সদস্য আব্দুল গাফ্ফার সজিব, পাবেল পাটওয়ারী, আয়াত উল্যা মাসুদ, আলাউদ্দিন ভূঁইয়া, মোরশেদ আলম মুরাদ, আলাউদ্দিন মিয়াজী, শাহাজালাল সুইট, সুমন পাটওয়ারী, আলমগীর হোসেন, আব্দুর রহিম রুবেল, জাকির হোসেন, কামাল হোসেন, মুজিবুর রহমান ভূঁইয়া, রাসেল মিজি, রাশেদ বেপারী, রাবায়েত হোসেন জুয়েল, শান্ত পাটওয়ারী, মাসুদ খান, আল আমিন রাজা,ওয়াসিম আকরাম, প্রমুখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…