• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন

ফরিদগঞ্জে গাছের ডাল চাপা পড়ে বৃদ্ধ’র মৃত্যু

আপডেটঃ : শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৯

গাজী মমিন: ফরিদগঞ্জে গাছের ডাল চাপা পড়ে আব্দুল হাই নামের এক বৃদ্ধ’র মৃত্যু হয়েছে। উপজেলার চির্কা চাঁদপুর গ্রামের সরকার বাড়ীতে এ ঘটনা ঘটেছে বুধবার সকাল্।ে
নিহতের ছেলে জাহাঙ্গির আলম জানান, সকাল আনুমানিক সাড়ে ১০ টায় বসৎ ঘরের আঙ্গিনায় একটি আমগাছ কাটছিলেন শ্রমিক। তিনি গাছের উপর থেকে একটি ডাল কেটে দেন। একই সময় বৃদ্ধ আব্দুল হাই (৭৫) ঘর থেকে বের হলে ওই ডালের নীচে চাপা পড়েন। ঘটনা প্রত্যক্ষ করে বৃদ্ধের পুত্র জাহাঙ্গীর আলম চিৎকার দিয়ে বাবাকে সতর্ক করেন। কিন্তু তিনি কানে শুনতেন না। ফলে, বাবাকে রক্ষা করতে পারেননি পুত্র। গাছের ডাল বাবার মাথায় আঘাত হানে। এতে তার নাকেমুখে প্রচুর রক্ত ক্ষরণ ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তাকে উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল হাইকে মৃত ঘোষনা করেন।
এ ব্যাপারে ফরিদগঞ্জ থানা পুলিশের এস.আই. আব্দুল আওয়াল জানান, বৃদ্ধ’র নিহতের খবর পেয়ে আমরা হাসপাতালে ছুটে যাই। নিহতের পুত্র-কন্যা বলেছেন, বৃদ্ধের মৃত্যুর কারণ দুর্ঘটনাজনিত। তাদের বাবা দীর্ঘদিন অসুস্থ ছিলেন। তিনি কানে শুনতে পেতেন না। তার মৃত্যুতে কারো বিরুদ্ধে কোনো প্রকার অভিযোগ না থাকায় উর্দ্ধতন কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে মৃতদেহ বাড়ীতে নিয়ে যায়।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…