• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে অবসর প্রাপ্ত শিক্ষকদের সংবর্ধনা ও নতুন কমিটির পরিচিতি সভা

আপডেটঃ : মঙ্গলবার, ৬ আগস্ট, ২০১৯

 

মো.শিমুল হাছান.

ফরিদগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আয়োজনে প্রথম বারের মতো অবসর প্রাপ্ত শিক্ষকদের সংবর্ধনা প্রদান ও শিক্ষক সমিতির নব- নির্বাচিত কমিটির পরিচিতি সভা সোমবার দুপুরে উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

সমিতির সভাপতি মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে, সাধারন সম্পাদক হুমায়ূন কবির তালুকদার ও যুগ্ন সম্পাদক বিপ্লব কান্তি সরকারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মমতা আফরিন। এসময় তিনি বলেন, অবসর প্রাপ্ত শিক্ষকদের সম্মানে এ আয়োজন সত্যি প্রশংসনীয়। তিনি আরোও বলেন, ডেঙ্গু রোধে পরিস্কার পরিচ্ছন্নতা আপনারা শিক্ষার্থীদেও সচেতনতা সৃষ্টি করুণ । আমি আমার প্রচেষ্টা অব্যাহত রাখবো এ দুটি বিষয়ে।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহ্ আলী রেজা আশ্রাফী, একাডেমিক সুপার ভাইজার আব্দুল্লাহ আল মামুন, হাইমচর উপজেলা শিক্ষক সমিতির সাধারন সম্পাদক আব্দুল মান্নান প্রমূখ। সংবর্ধিত অবসর প্রাপ্ত শিক্ষকরা হচ্ছেন, আবুল কাশেম, বিল্লাল হোসেন, আহসান হাবিব, জয়নাল আবদিন, মোস্তফা কামাল, মিরা বৃজেটগোন ছাল বেছ, আ. রব, মমতাজ বেগম, গীতা রানীকে ক্রেস্ট ও নগদ অর্থ প্রদান করা হয়। অনুষ্ঠানের প্রথমে নব নির্বাচিত মাধ্যমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…