• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন

চাঁদপুরে স্কুল শিক্ষিকা জয়ন্তি হত্যাকান্ডে ২ ডিস লাইনম্যান আটক

আপডেটঃ : শনিবার, ২৭ জুলাই, ২০১৯

স্টাফ রিপোর্টারঃ

চাঁদপুরে রহস্য জনকভাবে স্কুল শিক্ষিকা জয়ন্তি খুনের রহস্য উদঘাটনে নরে চড়ে বসেছে পুলিশ।

ঘটনায় জড়িত থাকতে পারে সন্দেহে ২ ডিস লাইনম্যানকে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ আটক করেছে।২৭ জুলাই শনিবার সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন চাঁদপুর সদর মডেল থানার এস আই ও মামলার তদন্তকারী কর্মকর্তা অনুপ চক্রবর্তী।

তিনি জানান,আমরা জয়ন্তি হত্যাকান্ডের রহস্য উৎঘাটনে অনেক দূর এগিয়ে গেছি। খুব সহসা আমরা এ খুনের ব্যপারে আপনাদের জানাতে পারবো।অন্য এক প্রশ্নের জবাবে তিনি জানান,তদন্ত স্বার্থে আমরা সব বলতে না পরলেও এখন পর্যন্ত আনিছ ও জামাল নামের ২ ডিস ব্যবসায়ীকে সন্দেহভাজন হিসেবে গ্রেফতার করেছি।

তারা দুজনে চাঁদপুর ক্যাবল নেটওয়ার্কের স্বত্বাধিকারী মালিক রমজানের স্টাফ হয়ে ডিস লাইনম্যান হিসেবে বাসা বাড়িতে সংযোগ দিতো। এদেরকে গত বৃহস্পতিবার  অনেক খোঁজাখুঁজি করে আটক করা হয়।

এদিকে এ ব্যাপারে গত বৃহস্পতিবার চাঁদপুর পুলিশ সুপার জিহাদুল কবির সাংবাদিকদের এক সংবাদ সম্মলনে জানান,জয়ন্তী হত্যাকান্ডে আমারা এখনও তেমন কোন শুভ সংবাদ আপনাদের দিতে পারছি না। তবে অচিরেই আমাদের অর্জন দেখাতে পারবো।

এজন্য আমারা আমাদের বিভিন্ন সংস্থাকে হত্যাকান্ডের রহস্য উটঘাটনে কাজে লাগিয়েছি। অন্য এক প্রশ্নের জবাবে তিনি জানান,হত্যাকান্ডে ব্যাবহৃত ধারালো অস্রটি আমরা উদ্ধার করতে পারিনি।

তবে হত্যার রহস্য উদঘাটনে তদন্ত বহুদূর এগিয়েছে।উল্লেখ্য,গত ২১ জুলাই রবিবার বিকালে পুলিশ চাঁদপুর পানি উন্নয়ন বোর্ডের স্টাফ কোয়ার্টার থেকে ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা জয়ন্তী চক্রবর্তীর গলা কাটা লাশ উদ্ধার করে


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…