• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন

ফরিদগঞ্জ দক্ষিন ইউপি’র উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আলমগীর হোসেন রিপন নির্বাচিত

আপডেটঃ : শুক্রবার, ২৬ জুলাই, ২০১৯

মো. শিমুল হাছান:
সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সম্পূর্ন অবাধ ও সুষ্ঠ, শান্তিপূর্ণ পরিবেশে নজিরবিহীন নিরাপত্তার মধ্যে দিয়ে চাঁদপুরের ফরিদগঞ্জের ১৪ নং ফরিদগঞ্জ দক্ষিন ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে।

প্রায় ১৬ বছর পর দীর্ঘ প্রতিক্ষিত নির্বাচনে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে ভোটারগন তাদের পছন্দের প্রার্থীকে নির্বাচন করতে ভোট কেন্দ্রে ্এসেছে। নারী ও পুরুষের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। ভোট কেন্দ্রে এমন শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহণ দেখে ভোটাররা বলছে ইহাকেই বলে অবাধ ও সুষ্ঠু নির্বাচন। প্রত্যেকটি ভোট কেন্দ্রই উৎসব মূখর ছিল।

কোথাও জাল ভোট পড়েনি। আইন শৃংখলা বাহিনী পূর্বের নির্বাচনগুলো থেকে অতিমাত্রায় এ নির্বাচনে সক্রিয় ছিল।

অনেক ভোটাররা জানান, আমার জীবনে প্রথম দেখেছি সুষ্ঠু ভোট। এমন ভোটইতো জনগন চায়। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

 

চেয়ারম্যান পদে প্রার্থী হলো ৫ জন। ৯টি পদে পুরুষ মেম্বার প্রার্থী রয়েছে ৪১ জন। সংরক্ষিত ৩টি মহিলা মেম্বার পদে প্রার্থী আছে ৯ জন। তবে এই নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপির কোন প্রার্থী না থাকলেও আওয়ামী লীগ মনোনীত এক প্রার্থী সহ বাকী ৪ প্রার্থীই সরকার দলীয় নেতা কর্মী মোট ভোটার রয়েছে ১৭ হাজার ৬৩০।

নির্বাচনটি অবাধ ও সুষ্ঠু করতে প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্নক প্রচেষ্টা করে সফলতা পেয়েছে। নির্বাচনের দিন সকাল থেকেই চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির পিএিম এর নের্তৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ছাড়াও র‌্যাব , বিজিবি, আনসার বাহিনীর সদস্যরা প্রতিটি ভোট কেন্দ্রে অবস্থান করছে।

নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতিক নিয়ে আলমগীর হোসেন রিপন ৪৪৯০ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্ধ›দ্ধী নৌকা প্রতিক নিয়ে সাইফুল আলম সোহেল পেয়েছেন ২৮৬৭ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী মো. আলী আকবর পাটওয়ারী পেয়েছেন ১৬৬১ ভোট।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…