• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:০৩ অপরাহ্ন

চাঁদপুরে জয়ন্তী হত্যাকান্ডে রহস্য উদঘাটন না হওয়ায় শিক্ষকদের মানববন্ধন

আপডেটঃ : বুধবার, ২৪ জুলাই, ২০১৯

স্টাফ রিপোর্টারঃ

চাঁদপুরে স্কুল শিক্ষিকা জয়ন্তী হত্যাকান্ডের ৪ দিন অতিবাহিত হওয়ার পরও কোন রহস্য পুলিশ উদঘাটন করতে না পারায় মানববন্ধন করেছে ফেডারেশন অফ বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন চাঁদপুর নামের সংগঠনটি ।

২৪ জুলাই বুধবার দুপুরে উপজেলা পরিষদ সংলগ্ন সড়কে কয়েক’শ শিক্ষক-শিক্ষিকাকে নিয়ে এক জোড়ালো প্রতিবাদের মাধ্যমে এই সংগঠনের ব্যণারে মানববন্ধন করে তারা । মানববন্ধনে সংগঠনের আহ্বায়ক ওমর ফারুক,যুগ্ম আহ্বায়ক লায়ন গোলাম হোসেন টিটু,সদস্য সচিব মাহফুজ উল্লা সহ অন্যান্য বক্তারা তাদের বক্তব্যে বলেন,দিনে দুপুরে পানি উন্নয়ন বোর্ডের স্টাফ কোয়ার্টারের মতো ১টি সংরক্ষিত এলাকায় ১জন স্কুল শিক্ষিকা খুন হলো। কিন্তু বর্তমান সময়ে পুলিশের এতো উন্নত টেকনোলজি থাকা সত্ত্বেও ঘটনায় জড়িতদের এখন পর্যন্ত পুলিশ ধরতে পারে নাই ।

আমরা শিক্ষক সমাজ তাই এ ব্যপারে হতাশ। বক্তারা আরো বলেন,নিজের গৃহে যদি শিক্ষকদের নিরাপত্তা না থাকে।তাহলে ত আর কোথাও আমরা শিক্ষকরা নিরাপত্তা পাচ্ছি না । তাছাড়া শিক্ষকরা আদর্শ সমাজ গঠনের হাতিয়ার।

সেই আদর্শ সমাজ গড়ার হাতিয়ার শিক্ষককেই যদি দিনে দুপুরে ঘৃণ্যভাবে খুন করে অপরাধীরা । তাহলে আদর্শ সমাজ বিনির্মাণ হবে কিভাবে ? তাই আমরা জয়ন্তী হত্যাকান্ডে জড়িত দোষীদের অনতিবিলম্বে ধরা পরার খবর শুনতে চাই ।

এ সময় বক্তারা শিক্ষক জয়ন্তি হত্যাকান্ডে পুলিশ দ্রুত দোষীদের আইনের আওতায় এনে সর্বোচ্চ সাজা ফাঁসি কার্যকরের ব্যবস্থা করবে বলে আশাবাদ ব্যক্ত করেন। উল্লেখ্য,গত ২১ জুলাই রবিবার বিকালে পুলিশ চাঁদপুর পানি উন্নয়ন বোর্ডের স্টাফ কোয়ার্টার থেকে ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা জয়ন্তী চক্রবর্তীর গলা কাটা লাশ উদ্ধার করে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…