• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন

শিক্ষামন্ত্রীর স্বামীর জন্য চাঁদপুর জন্মাষ্টমী উদযাপন পরিষদের বিশেষ প্রার্থণা

আপডেটঃ : রবিবার, ২১ জুলাই, ২০১৯

অমরেশ দত্ত জয়ঃ

শিক্ষামন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. দীপু মনির স্বামী বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী তৌফিক নেওয়াজের সুস্থ্যতা কামনা করে মন্দিরে বিশেষ প্রার্থণা করেন জেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।

২০ জুলাই শনিবার সন্ধ্যায় চাঁদপুর কালী বাড়ি মন্দির প্রাঙ্গণে এ প্রার্থণা করা হয়।এ সময় জেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি গোপাল চন্দ্র সাহার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অরূপ কুমার শ্যামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র রায়।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের উপদেষ্টা অজয় ভৌমিক,সভাপতি অ্যাড. বিনয় ভূষণ মজুমদার,সাধারণ সম্পাদক অ্যাড. রনজিত রায় চৌধুরী,জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি নরেন্দ্র নারায়ন চক্রবর্তী,সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ,দপ্তর সম্পাদক রনজিত সাহা মুন্না,জেলা শারদাঞ্জলি ফোরামের সভাপতি রিপন সাহা,সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাস,চাঁদপুর সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুশিল চন্দ্র সাহা প্রমুখ। পরে ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে পৃথকভাবে আলোচনা করা হয়।

এ সময় বক্তারা বলেন, ভগবান শ্রী কৃষ্ণের ভক্তরা সব সময় সকলের প্রতি ধৈর্য্যশীল ও পরষ্পর ভাতৃত্ববোধ বজার রেখে চলে।আর সেজন্যই কোনভাবে সাম্প্রদায়িক সম্প্রিতী নষ্ট হয় এমন কোন কাজ করা যাবে না।বক্তারা আরো বলেন,যারা ধর্মের পথে থাকে তাদেরকে শত চেষ্টা করেও কেউ ক্ষতি করতে পারেনি।যুগে যুগে ক্ষতিকারকরা সাময়িক স্থায়ী হলেও এক সময় সত্যের আঘাতে বিলিন হয়ে গিয়েছে।তাই আমরা সব সময় সুন্দর ও সত্যের পথেই হাঁটবো।

এ সময় এবারের জন্মাষ্টমী পূজা উদযাপন প্রসঙ্গে বক্তারা বলেন,আমরা সকল হিন্দু সংগঠন এবার এক যোগে জেলার সব উপজেলায় জন্মাষ্টমী পূজা উপলক্ষে ঘুরে বেড়াবো।আমরা সবাই এক ও অভিন্ন হয়ে সমাজের শান্তি বজায় রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করবো। সভায় গত বছরের অনুষ্ঠিত শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উদযাপনের আয় ও ব্যায় এর হিসাব উপস্থাপন ও নতুন করে বাজেট অনুমোদিত হয়।

এ সময় চাঁদপুর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক লক্ষণ চন্দ্র সূত্রধর, দৈনিক চাঁদপুর কন্ঠের চীফ রিপোর্টার বিমল চৌধুরী, দৈনিক চাঁদপুর বার্তার স্টাফ রিপোর্টার মানিক দাস, দৈনিক স্বাধীন বাংলার জেলা প্রতিনিধি অমরেশ দত্ত জয়, দৈনিক আমার বার্তার জেলা প্রতিনিধি শ্যামল সরকার, দৈনিক মতলবের আলোর স্টাফ রিপোর্টার অভিজিৎ রায়ের মতো সাংবাদিকরা সহ বিভিন্ন মন্দির কমিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। সভা শেষে সকলের মাঝে প্রসাদ বিতরণ করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…