• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন

শিক্ষামন্ত্রীর স্বামীর সুস্থ্যতা কামনায় সাইয়ান চৌধুরীর উদ্যোগে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

আপডেটঃ : শনিবার, ২০ জুলাই, ২০১৯

স্টাফ রিপোর্টারঃ

চাঁদপুর পৌর ৪ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী সাইয়ান চৌধুরীর উদ্যোগে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি’র স্বামী বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী তৌফিক নেওয়াজের সুস্থ্যতা কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

১৯ জুলাই শুক্রবার বাদ জুমা একযোগে চাঁদপুর পৌর ৪ নং ওয়ার্ডের বিভিন্ন মসজিদে এ দোয়া অনুষ্ঠিত হয়। এ ব্যপারে চাঁদপুর পৌর ৪ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী তরুন সমাজ সেবক ও ব্যবসায়ী সাইয়ান চৌধুরী জানান, সদা হাস্যোজ্জল ও সহজ সরল প্রকৃতির মানুষ আমাদের প্রিয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি আপার স্বামী বিশিষ্ট আইনজীবী তৌফিক নেওয়াজ স্যার।

তিঁনি গতকাল হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে তাঁকে ঢাকার ১টি হাসপাতালে ভর্তি করা হয়। আমি এই প্রিয় মানুষটির রোগমুক্তিসহ দ্রুত সুস্থতা কামনা করে আজ বাদ জুমা পৌর ৪ নং ওয়ার্ডস্থ সাবেক প্রধানমন্ত্রী মিজানুর রহমান চৌধুরী বাড়ীর ২টি মসজিদে দোয়া পড়ানোর ব্যবস্থা করি।

এই দোয়ার আয়োজনে উপস্থিত ছিলেন, সমাজ সেবক মোস্তাক হায়দার চৌধুরী, ফয়সাল চৌধুরী, নকীব চৌধুরী, মাইনুল হায়দার চৌধুরী, হাফিজ পাটোয়ারী, মন্জু চৌধুরী, শোয়াইব চৌধুরী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…