• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০১:০৭ অপরাহ্ন

চাঁদপুরে ছেলের অপরাধে আটক নির্দোষ মা

আপডেটঃ : সোমবার, ৮ জুলাই, ২০১৯

স্টাফ রিপোর্টারঃ

চাঁদপুরে ছেলের অপরাধে ছলেমা বেগম নামে এক নির্দোষ মা কে আটক করেছে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ। ৭ জুলাই রবিবার দুপুরে এ আটক করা হয়। জানা যায়, জেলা ও দায়রা জজের বাসায় গত রাতে চুরি হয়।

সে ঘটনায় সিসি ক্যামেরার ফুটেজে সন্দেহভাজন হিসেবে মা ছলেমা বেগমের ছেলে জিবন শেখ কে দেখতে পাওয়া যায়। তাই সদর মডেল থানা পুলিশের ইন্সপেক্টর আবদুর রবের নেতৃত্বে জিবন শেখ কে পুলিশ খুঁজতে তার বাড়িতে যায়।

তবে শহরের কুলি বাগানস্থ জিবন শেখের সে বাড়িতে তাকে পায়নি পুলিশ। পরে জিবন শেখ কে বাসায় না পেয়ে তার গেঞ্জি, প্যান্ট, টচ লাইট সহ ১টি মোবাইল ফোন উদ্ধার করে থানায় নিয়ে আসে তারা। সেই সাথে জিবনের গর্ভ ধারণী মা নির্দোষ ছলেমা বেগম কেও আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

এ ঘটনা জানতে চাইলে চাঁদপুর সদর মডেল থানা পুলিশের ইন্সপেক্টর আবদুর রব সাংবাদিকদের জানায়, সিসি ক্যামেরার ফুটেজ দেখে সন্দেহভাজন হিসেবে জিবন কে চোর হিসেবে সনাক্ত করেছি। সিসি ক্যামেরার ফুটেজে সন্দেহভাজন যুবকের গায়ের পোশাক জিবনের বাসা থেকে উদ্ধার করা হয়েছে। আর জিবনের বাড়ি থেকে উদ্ধার করা মোবাইল ফোন জেলা জজের স্ত্রীর চুরি যাওয়া মোবাইল বলে নিশ্চিত হয়েছি।

তবে আমরা এ ঘটনায় জিবন কে না পেয়ে তার মা কে আটক করেছি। ছেলের অপরাধে মা কে আটকের ঘটনার সত্যতা স্বিকার করে চাঁদপুর সদর মডেল থানার ওসি নাসিম উদ্দিন সাংবাদিকদের জানান, জিবন শেখের মা ছলেমা বেগম থানায় আটক রয়েছে।

খুব দ্রুত জিবন কেও আটক করবো। জিবনের নামে মামলা এর আগেও ১টি চুরির মামলা রয়েছে। এ ঘটনায় এক প্রতিক্রীয়ায় হিউম্যান রাইটস এক্টিভিটিস ফাউন্ডেশন চাঁদপুর জেলা শাখার সভাপতি মোঃ মজিবুর রনি জানান, দোষীর শাস্তি চাই নির্দোষের নয়। ছেলে জিবনের অপরাধে পুলিশ মা ছলেমা কে আটক করার বিষয়টি দুঃখজনক। কোন নির্দোষ মানুষকে নিয়ে টানা হেচরা করা ঠিক নয়। আমি এ ঘটনায় পুলিশের উর্দ্ধতনের হস্তক্ষেপে ন্যায় বিচার কামনা করছি।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…