• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন

চাঁদপুরে ফুল তুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে শিশু মৃত্যু

আপডেটঃ : শনিবার, ৬ জুলাই, ২০১৯

নিজস্ব প্রতিবেদক:
চাঁদপুর শহরের পুরাণ বাজার হরিসভা এলাকায় পুঁজার ফুল ছিড়তে গিয়ে বৈদ্যুতিক তারে স্পৃষ্টে হয়ে মনীষা দাস (১০) নামে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শনিবার (৬ জুলাই) সকাল আনুমানিক ৭টার দিকে ওই এলাকার পরেশ সাহার বাড়ীর ছাদে এই দূর্ঘটনা ঘটে। নিহত মনীষা ওই এলাকার স্বর্গীয় সুভাস দাসের কন্যা। সে পুরাণ বাজার ২নং বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী।

শিশুর কাকি মুক্তি রাণী দাস জানান, শুক্রবার দিবাগত রাতে তাদের প্রতিবেশী লক্ষ্মী রানীর সাথে মনীষা পরেশ সাহার বাড়ীতে গায়ে হলুদের অনুষ্ঠানে যান। সকালে বাড়ীর লোকজনের অগচোরে ছাদে উঠা পুঁজার জন্য ফুল ছিড়তে গিয়ে গায়ে হলুদের সাজানো আলোক সজ্জার বাতির বৈদ্যুতিক তারে স্পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় আগুনে তার ডান হাত জলসে যায়।

এদিকে শিশুর মৃত্যুর পর তার বাড়ীতে স্বজনদের আহাজারি চলছে। এই মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। স্থানীয়রা জানান, নিহতের ঘটনাটি পরেশ সাহার বাড়ীর লোকজন পুলিশকে না জানিয়ে স্থানীয় হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে বৈঠক করে শিশুর অন্তুষ্ট্রিক্রিয়া সম্পন্ন করার প্রস্তুতি নেন।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরীকে বলেন, বিষয়টি আমি জেনেছি। শিশুর মৃত্যুর ঘটনাটি পুলিশকে তাৎক্ষনিক জানানো প্রয়োজন ছিলো। পুলিশ পাঠিয়ে বিষয়টি তদন্ত করে দেখা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…