• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন

গরিবের জন্য শেখ হাসিনা সরকার কাজ করছে : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি

আপডেটঃ : শনিবার, ৬ জুলাই, ২০১৯

বিশেষ প্রতিনিধিঃ

শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ সরকারের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি বলেছেন, গরিবের জন্য নিবেদিত হয়ে বর্তমান শেখ হাসিনা সরকার কাজ করছেন। আর আমাদের আপনারা ভোট দিয়ে সেবা করার সেই সুযোগ দিয়েছেন বলে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।

৬ জুলাই শনিবার উপজেলা পরিষদ মিলনায়তনে মাননীয় শিক্ষা মন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিলের অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, সংসদ সদস্যরা সরকারের তরফ থেকে এ তহবিল দিতে পারেন। আর এখন থেকে প্রতি বছরই এটা দেওয়া হবে। এবার আমরা ১ম কিস্তিতে ১০ জন কে এই সহায়তা দিচ্ছি।

আর গত বছরের মিলে এখন মোট ৩৯ জনকে এ সহায়তা দেওয়া হবে। পর্যায়ক্রমে এ সহায়তা আরো লোককে দেওয়া হবে। অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা বলেন, আজ জনপ্রতি ১০ হাজার করে ১০ জনকে,৫ হাজার করে ২ জনকে এবং বাকিদের ৪ হাজার টাকা করে মোট আড়াই লক্ষ টাকা সহায়তা দেওয়া হবে।

উপজেলা সমাজ সেবা কার্যালয়ের সহকারী কর্মকর্তা রবিউল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, অতিরিক্ত পুলিশ সুপার(চাঁদপুর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী, উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলাম নাজিম দেওয়ান, ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান আবীদা সুলতানা প্রমুখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…