• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১২:২৭ অপরাহ্ন

চাঁদপুরে বাউন্ডারির ধারালো শিক গেঁথে স্কুলছাত্র মৃত্যুশয্যায় 

আপডেটঃ : শনিবার, ৬ জুলাই, ২০১৯

বিশেষ প্রতিনিধিঃ

চাঁদপুরে বিদ্যালয়ের বাউন্ডারির ধারালো শিক গেঁথে লোমহর্ষকভাবে আহত হয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে আছে সিয়াম আহমেদ (৮) নামে এক স্কুল ছাত্র।

৫ই জুলাই (শুক্রবার) বিকেল সাড়ে তিনটা’য় সদর উপজেলার বিটি রোডস্থ ষোলঘর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে লোমহর্ষক এ দূর্ঘটনা ঘটে।করুণভাবে আহত সিয়াম ষোলঘর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর ছাত্র ও বি.টি রোডের ষোলঘর এলাকার মোল্লা বাড়ির আবদুল হাই পলাশের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলের সময়টুকু বিদ্যালয়ের মূল ফটকটি বন্ধ রাখা হয়। এদিন বিকেল সাড়ে তিন টায় সিয়াম স্কুলের ভিতরে থাকা খেলার মাঠে প্রবেশের জন্য বিদ্যালয় বাউন্ডারির শিক টপকে যাওয়ার চেষ্ঠা করলে, আচমকা পিছলে পড়ে ধারালো শিক গলা দিয়ে গেঁথে জিহ্বা ও মুখ দিয়ে বেরিয়ে যায়।

এতে রক্তাক্ত অবস্থায় সিয়ামকে স্থানীয়রা শিক থেকে খুলে ধরাধরি করে চাঁদপুর সদর হাসপাতালে নিলে, কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থা দেখে তাৎক্ষণিক ঢাকায় রেফার করেন। বর্তমানে ছেলেটি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত সিয়াম ঢাকার পথে আছে।

এদিকে এ ঘটনার পর এলাকাবাসী বিদ্যালয় কতৃপক্ষের উপর ক্ষুব্ধ হয়ে জানিয়েছেন, দীর্ঘদিন যাবত বলা হচ্ছিলো, ‘ ছোট বাচ্চারা লেখাপড়া করেছে, বাউন্ডারিতে এমন ধারালো শিকে, বড় ধরনের কোন দূর্ঘটনা যেকোন সময় ঘটতে পারে। তাই বাউন্ডারির শিকগুলো গোল করে বা সমতল করে দেওয়া হৌক। কিন্তু বিদ্যালয়ের কেউই কোন কর্ণপাত করেনি। আর এমন একটি লোমহর্ষক দূর্ঘটনা ঘটার পরও কেউই এখনো ছেলেটির কোন খোঁখ-খবর নিতে আসেনি’।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…