• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন

চাঁদপুরে প্রকাশ্যে দিবালোকে সন্ত্রাসীরা মামার সামনে ভাগিনাকে কুপিয়েছে

আপডেটঃ : শনিবার, ২৯ জুন, ২০১৯

নিজস্ব প্রতিনিধি:
চাঁদপুরে প্রকাশ্য দিবালোকে মহাসড়কে সন্ত্রাসীরা দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে মামার সামনে ভাগিনাকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করেছে।
গুরুতর জখম অবস্থায় বাবুরহাট কলেজে পড়ুয়া ছাত্র শাকিব খানকে আহত অবস্থায় চাঁদপুর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।
সন্ত্রাসীরা প্রকাশ্যে চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের মঠখোলা ব্রিজ সংলগ্ন বোবার স্কুল গেইটে দেশীয় অস্ত্র দিয়ে মামার সামনে ভাগিনা শাকিব খানের মাথা হাত সহ শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে জখম করে।
হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তার মাথায় ২৪ টি সেলাই দেয়, ডান হাতের মাঝের আঙ্গুলে একটি ভাঙ্গা এবং হাতের তালুর মাঝখানের হাড় গুলো ভেঙ্গে দিয়েছে।
আহত শাকিব খান বাবুরহাট কলেজের এইচ এস সি দ্বিতীয় বর্ষের ছাত্র এবং সে কল্যাণপুর ইউনিয়ন ছাত্রলীগের সাথে জড়িত ।
আহতের পরিবার জানায়, গত দুই মাস পূর্বে বাবুরহাট স্কুল এন্ড কলেজ মাঠে উপজেলা নির্বাচনী জনসভার শেষ দিনে, মঠখোলা খলিশাডুলি এলাকার কয়েকজন বখাটে যুবকের সাথে শাকিব খানের তুচ্ছ ঘটনাকে নিয়ে কথা কাটাকাটি হয়। এ নিয়ে এলাকা সালিশি বৈঠক হয়েছে। সেই সূত্র ধরে বৃহস্পতিবার রাতে শাকিব খান ও তার মামার রুদ্র অটোরিকশায় চাঁদপুর যাওয়ার উদ্দেশ্যে রওনা হলে প্রতিপক্ষরা দেশীয় অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়ে তাকে আহত করে।
এই ঘটনায় আহত শাকিবের বাবা আজম খান বাদী হয়ে বিবাদী অন্ত দে, সিয়াম, শাকিল, ইমো ,সহ বেশ কয়েকজনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেন।
আহতের মামা রুদ্র, জানান আমি আমার ভাগিনা সহকারে চাঁদপুরে মার্কেটিং এর উদ্দেশ্যে রওনা হলে মঠখেলা ব্রিজ পার হয়ে মাজারের সামনে পৌছার সাথে সাথে সন্ত্রাসীরা অতর্কিতভাবে হামলা চালায়, আমাকে ৪/৫ জনে ধরে রেখে আমার ভাগিনাকে দেশিয় অস্ত্র দিয়ে অত্যান্ত মারাত্মক ভাবে আমার চোখের সামনে হামলা করলে, ভাগিনা মাটিতে লুটে পড়ে। আমি ডাক চিৎকার দিলে আমার ডাক চিতকারে এলাকার লোকজন জড়ো হয়।
আমি তাদের সহযোগিতা নিয়ে তাকে চাঁদপুর সদর হাসপাতালে এন এ ভর্তি করি। শুক্র বার সন্ধায় রুগির আশংকা জনক অবস্থায় ঢাকায় রেপার করা হয়।
বৃহস্পতিবার (২৭ জুন) সন্ধা ৬টায় এই ঘটনা ঘটে।
এই ঘটনায় চাঁদপুর মডেল থানার ওসি তদন্ত হারুনুর রশিদ, চাঁদপুর সদর হাসপাতালে রুগির খোঁজখবর নেন, ঘটনার বিষয়ে পরিদর্শন করেন এবং খোঁজ খবর নেন।
পুলিশ জানায়, মঠখোলা এলাকায় অটোরিকশা থেকে নামিয়ে কলেজছাত্রকে হামলার ঘটনায় পুলিশ একটি অভিযোগ পেয়েছে। ঘটনা তদন্ত সাপেক্ষে দুশিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে । এ ঘটনার সাথে যারা জড়িত রয়েছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…