• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন

মতলব উত্তরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী র‌্যালী, মানববন্ধন ও সভা

আপডেটঃ : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯

মনিরুল ইসলাম মনির :
মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে বুধবার সকালে মতলব উত্তর উপজেলায় বর্ণাঢ্য র‌্যালী, মানববন্ধন, আলোচনা সভা, শিশুদের চিত্রাংকন, রচনা প্রতিযোগিতা ও পুরস্কার প্রদানের আয়োজন করা হয়। মতলব উত্তর উপজেলা প্রশাসন এই অনুষ্ঠানের আয়োজন করে।

উপজেলা চত্বর থেকে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের নেতৃত্বে র‌্যালী বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা বটছায়ায় মানববন্ধন শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, সহকারি কমিশনার (ভূমি) শুভাশিষ ঘোষ, উপজেলা কৃষি কর্মকর্তা মো. সালাউদ্দিন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. পাভেল খান পাপ্পু, মাধ্যমিক শিক্ষা অফিসার আবদুল কাইয়ুম খান, পরিসংখ্যান কর্মকর্তা মো. সায়েদুল আলম, আনসার ভিডিপি কর্মকর্তা আবদুস সাত্তার’সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার বলেছেন, বর্তমান সমাজে মাদকের যে বিস্তার তার প্রধান কারণ দুর্বল পারিবারিক বন্ধন। মাদকের প্রধান শিকার হচ্ছে আমাদের কিশোর ও যুব সমাজ। কিন্তু এই কিশোর যুবারা কোথায় কি করছে, কাদের সাথে মিশছে সে খবর অধিকাংশ বাবা মা রাখেন না। পারিবারিক অনুশাসন ভেঙ্গে পড়েছে, তাই ছেলে মেয়েরা দুষ্টু লোকদের ফাঁদে পড়ে মাদকাসক্ত হয়ে যাচ্ছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…