• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন

চাঁদপুরে পিকআপের নিচে পিষ্ট হয়ে নিহত -১ 

আপডেটঃ : মঙ্গলবার, ১১ জুন, ২০১৯

নিজস্ব প্রতিবেদকঃ

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের মান্দারী চেয়ারম্যান মার্কেটের সামনে ইট বোঝাই পিকআপের নিচে পিষ্ট হয়ে একজন নিহত ও সাথে থাকা দুইজন আহত হয়েছে।

ঘটনার বিবরনে জানা যায়, মঙ্গলবার (১১ জুন) সকাল সাড়ে ৯টার সময় পূর্বমূখী ইট বোঝাই পিকআপের নিচে পিষ্ট হয়ে হাজীগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর পঞ্চায়েত বাড়ীর প্রবাসী শাহালম মিজির স্ত্রী তিন সন্তানের জননী ঝরনা বেগম (৩৫) নামে এক পথ যাত্রী নিহত হয়েছে সাথে থাকা আরো দুজন চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের মান্দারী জলিল বেপারী বাড়ির মমতাজ বেগম (৫০) ও ফরিদগঞ্জ উপজেলার চান্দ্রা লোহাগর মুন্সি বাড়ির ফয়েজ মুন্সির মেয়ে ফারজানা আক্তার (১৭) পিকআপের ধাক্কায় আহত হয়ে মমতাজ বেগমকে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করান এবং ফারজানাকে এলাকাবাসী উদ্ধার করে স্থানীয় একটি বাড়িতে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন। খবর পেয়ে চাঁদপুর সদর মডেল থানার এসআই মিরাজ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে আসেন। এরপর ওসি (তদন্ত) হারুনুর রশিদ এসে পরিস্থিতি স্বাভাবিক পর্যায়ে আনেন।

প্রত্যক্ষদর্শী শাহাজান গাজী জানান, সকালে ওনারা ৩ জন রাস্তা পারাপারের সময় পশ্চিম দিক থেকে ইট বোঝাই পিকআপের নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ঝরনা বেগম নিহত হয়েছেন। সাথে থাকা মমতাজ ও ফারজানা পিকআপের ধাক্কা লেগে আহত হয়েছেন।

নিহত ঝরনার ভাসুরের ছেলে আল আমীন জানান, আমার কাকী ও তার তালতো বোন মমতাজ বেগম, ভাগনি ফারজানা আক্তার সকালে কবিরাজ দেখানোর জন্য বাড়ি থেকে রওনা দিয়ে মান্দারী এলাকায় চেয়ারম্যান মার্কেটের সামনে রাস্তা পাশে নামেন। রাস্তার পারাপারের সময় পশ্চিম দিক থেকে আসা দ্রতঘামী পিকআপের নিচে পড়ে ঝরনা বেগম নিহত হয়েছেন। ঝরনা বেগমের ১৪, ১০ ও ৭ বছর বয়সী ৩টি ছেলে সন্তান রয়েছে।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার ওসি (তদন্ত) হারুনুর রশিদ জানান, ঘটনাস্থল থেকে নিহতের সুরতাহাল রিপোর্ট সংগ্রহ করে পরিবারের সদস্যরা লাশ নিয়ে যাবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…