• রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১১:৫১ অপরাহ্ন

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের কার্যক্রম স্থগিত

আপডেটঃ : বুধবার, ১৯ মে, ২০২১

গাজী মমিন ফরিদগঞ্জ প্রতিনিধি:
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলা ও পৌরসভার কমিটির কার্যক্রম সাময়িক স্থগিত করেছে জেলা যুবদল। গত ১৭ মে সোমবার রাতে জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক ও সাধারণ সম্পাদক নুরুল আমিন আকাশ এর যৌথ স্বাক্ষরিত পত্রে যুবদলের কেন্দ্রীয় কমিটির নিদের্শনা মোতাবেক এই সিদ্ধান্ত হয়েছে বলে উল্লেখ করা হয়।
যদিও উপজেলা বিএনপি ও যুবদলের নেতৃবৃন্দের দেয়া তথ্যানুযায়ী জানা যায়, বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় যুবদলের কর্মসূচীর স্থান নির্ধারণ নিয়ে উপজেলা বিএনপির সমন্বয়কারী এম এ হান্নানের সাথে মতবিরোধের জের ধরে মহসীন মোল্লা ও আ: মতিনের নেতৃত্বে উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটি এবং একই সাথে পৌর কমিটিও স্থগিত করা হয়।
এব্যাপারে উপজেলা যুবদলের সাময়িক স্থগিত কমিটির আহ্বায়ক মহসিন মোল্লা , কমিটির স্থগিতের ঘটনায় বিষ্ময় প্রকাশ করে বলেন, যখনই উপজেলা পর্যায়ে সাংগঠনিক টিম গঠন করে ইউনিয়ন পর্যায়ে কমিটির গঠনের পক্রিয়া চুড়ান্ত করণের পথে যাচ্ছি। তখনই অযাচিত হস্তক্ষেপে কমিটির কার্যক্রম স্থগিত করা হলো। আশা করছি ফরিদগঞ্জে বিএনপির পুন:জাগরণের পক্রিয়াকে তরান্বিত করতে জেলা কমিটি স্থগিতাদেশ দ্রুত প্রত্যাহার করবেন।
জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক জানান, সাংগঠনিক শৃংখলা ভঙ্গ জনিত কারণে কমিটির কার্যক্রম সাময়িক স্থগিত করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…