নিজস্ব প্রতিনিধি
চাঁদপুর জেলার হাজীগঞ্জ সাব-রেজিস্ট্রার মো. রফিক উদ্দিনের মহতি উদ্দ্যোগে উপকৃত হয়েছেন, শারিরিক প্রতিবন্ধী ও অসুস্থ রোগিসহ শারিরিকভাবে অক্ষম ব্যক্তিরা। সম্প্রতি তিনি ব্যক্তিগত উদ্যোগে শারিরিক প্রতিবন্ধী ও অসুস্থ রোগিদের জন্য সাব-রেজিস্ট্রার কার্যালয়ে একটি হুইল চেয়ার বিতরণ করেন।

জানা গেছে, দলীল রেজিস্ট্রি করতে আসা শারিরিক প্রতিবন্ধী ও অসুস্থ রোগিসহ শারিরিকভাবে অক্ষম ব্যক্তিকে অন্য একজনের কোলে তুলে নিয়ে সাব-রেজিস্টারের কার্যালয়ে যেতে হতো। এতে করে শারিরিকভাবে অক্ষম ব্যক্তি অনেক কষ্ট পেতেন।
এছাড়াও যিনি কোলে তুলে নিতেন তার পক্ষেও শারিরিকভাবে অক্ষম ব্যক্তিটিকে দীর্ঘক্ষন কোলে তুলে রাখা ছিলো কষ্টকর। তাই উভয়ের কষ্ট লাগবে ব্যক্তিগত উদ্যোগে সাব-রেজিস্ট্রার মো. রফিক উদ্দিন, তার নিজ কার্যালয়ে একটি হুইল চেয়ার বিতরণ করেন। এছাড়াও তিনি সেবা সহজীকরণে তার কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীদের দিক-নির্দেশনা দেন।

সাব-রেজিস্ট্রার মো. রফিক উদ্দিনের এমন প্রশংসনীয় উদ্যোগকে স্বাগত জানিয়েছেন, দলীল রেজিস্ট্রি করতে আসা দাতা ও গ্রহিতারা। এছাড়াও স্বাগত জানিয়েছেন দলিল লিখকেরা। তারা সাব-রেজিস্ট্রারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তাঁর কর্মজীবনে সফলতা কামনা করেন।

Share This post