মনিরুল ইসলাম মনির :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় আরও ১৪জনের করোনা (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। মতলব উত্তর থানার ৫ পুলিশ সদস্য, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, ইপিআই টেকনিশিয়ান, কমিউনিটি ক্লিনিক হেলথ প্রোভাইটর’সহ করোনা পজেটিভ রিপোর্ট এসেছে ১৪ জনের।
২২ জুলাই (বুধবার) মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুসরাত জাহান বিষয়টি নিশ্চিত করেছেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. অনুপ কুমার সাহা (তৃতীয়বার করোনা পজেটিভ), ইপিআই টেকনিশিয়ান ভাষান চন্দ্র কীর্ত্তনীয়া, করোনা স্যাম্পল পরিবহনের চালক খায়রুল ইসলাম খান, মিলারচর কমিউনিটি ক্লিনিক হেলথ প্রোভাইটর জুলিয়া আক্তার ও তার কন্যা আনহা (৫), মতলব উত্তর থানার এসআই সাজু বড়ুয়া, এএসআই কাউসার, এএসআই কাজী হাবিব, এএসআই হালিম, কনস্টেবল জহির। এছাড়াও বিউটি (৪০), গোলাম মোস্তফা অপূর্ব (১৫), ইব্রাহিম কাজী ও সেলিম মিয়া (৪০) করোনা রিপোর্ট পজেটিভ এসেছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুসরাত জাহান বলেন, গত ১৯ জুলাই জ্বর, কাশি, সর্দি, শ্বাসকষ্ট, মাথা ও শরীর ব্যথা’সহ করোনার উপসর্গ থাকায় তাদের নমুনা সংগ্রহ করে ঢাকার আইইডিসিআরে পাঠানো হয়। আজ সেখান থেকে পাঠানো নমুনা পরীক্ষার প্রতিবেদনে করোনা ‘পজিটিভ’ উল্লেখ করা হয়।

Share This post