গাজী মমিন, চাঁদপুর ফরিদগঞ্জ:
দেশে চলমান মহামারী করোনাকালেও তিনি অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে মানুষের মনে স্থান করে নিয়েছেন জনদরদী হিসেবে। আসন্ন ফরিদগঞ্জ পৌর নির্বাচনে-০৪ নং ওয়ার্ড এ কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে জনসাধারণকে জানান দিতে বিভিন্ন পয়েন্টে ঝুলিয়েছেন ব্যানার ফেস্টুন। নিজ ওয়ার্ডে সামাজিক বিভিন্ন উন্নয়ন মূলক কাজের সাথে জড়িত থাকারপর গণমানুষের সাথে সখ্যতা আরো মধুর করার লক্ষে নিজেই পরিচালনা করে আসছিলেন বাড়ির আঙ্গিনায় একটি ব্যবসা প্রতিষ্ঠান। সকল স্বপ্ন পৃথিবীতে রেখেই অবশেষে না ফেরার দেশে চলে গেলেন ফরিদগঞ্জের প্রবীণ ব্যবসায়ী পূর্ব বড়ালী গ্রামের আব্দুল লতিফ সওদাগরের ছেলে বর্তমান ফরিদগঞ্জ বাজারের স্বনামধন্য ব্যবসা প্রতিষ্ঠান ওয়ান স্টার হোটেল এন্ড রেস্টুরেন্ট’র মালিক হারুনুর রশিদ গাজীর ছোট ভাই বিল্লাল হোসেন (ওরফে বিল্লাল মিশরী)।
নিহতের পারিবারিক সূত্রে জানাগেছে, তিনি লিভারের সমস্যা নিয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন। পরবর্তিতে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তিনদিন আইসিউতে থাকারপর গত ১৭ জুলাই বাড়ী ফেরার পথে সন্ধ্যা ৭ ঘটিকার মৃত্যুবরণ করেন, ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
মৃত্যু কালে তিনি স্ত্রী, ছেলে-মেয়ে ২জন,ভাই-বোন, মা-বাবাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকা জুড়ে শোকের মাতম বইছে।
এদিকে মৃতের সকল আনুষ্ঠানিকতা শেষে ১৮ জুলাই সকাল ১০ ঘটিকার সময় নামাজে জানাজা শেষে নিজ বাড়ীর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। পারিবারিক ভাবেই তার রুহের মাগফিরাত কামনায় করে দোয়ার আবেদন করা হয়েছে সকলের কাছে।

Share This post