মোহাম্মদ হাবীব উল্যাহ্
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর উদ্যোগে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ সম্পন্ন হয়েছে। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের নির্দেশনায় সমিতির আওতাধীন এলাকার ১ হাজার ২৫০ জন অসহায় ও দুস্থ পরিবারের মাঝে গত কয়েকদিন ধরে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে, জনপ্রতি ৫৫০ টাকার সমমূল্যের পাঁচ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি মশুর ডাল, এক কেজি লবন, আধা লিটার সয়াবিন তৈল। এর আগে সমিতির আওতাধীন এলাকায় কর্মকর্তা ও কর্মচারীদের মাধ্যমে ১ হাজার ২৫০ জন অসহায় ও দুস্থদের তালিকা করা হয়। এরপর তালিকা অনুযায়ী প্রতিদিন রাতে তালিকাভুক্তদের বাড়ি বাড়ি গিয়ে এই খাদ্যসামগ্রী পৌছে দেয়া হয়।
চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সিনিয়র জেনারেল ম্যানেজার মো. কেফায়েত উল্যাহ্ জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে অসহায় ও দুস্থদের মাঝে বিনামূল্যে খাদ্যসামগ্রী বিতরণের পাশাপাশি যারা এখনো বিদ্যুৎ সংযোগ গ্রহন করেনি, তাদের সংযোগ নেয়ার আহবান জানিয়ে হাট-বাজারসহ বিভিন্ন পাড়া-মহল্লায় মাইকিং এবং সংবাদপত্রে বিজ্ঞাপন দেয়া হয়েছে।
এ সময় তিনি বলেন, কোভিড-১৯ (করোনা ভাইরাস) সংক্রমণ প্রতিরোধে ও জনসমাগম এড়াতে সমিতির আওতাধীন এলাকায় কর্মকর্তা-কর্মচারীদের মাধ্যমে তালিকা করে এবং তাদের সহযোগিতায় ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌছে দেয়া হয়েছে। এ সময় তিনি সমিতির গ্রাহকসহ সর্বস্তরের জনসাধারণকে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক পরিধানসহ স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান।

Share This post