ইমতিয়াজ সিদ্দিকী তোহা
শাহরাস্তি উপজেলার টামটা উত্তর ইউনিয়নের ৯টি ওয়ার্ডে মহামারি করোনায় আক্রান্তদের অক্সিজেন সেবা দেওয়ার জন্য ৯টি সিলিন্ডার প্রদান করা হয়েছে।

সোমবার (২ আগস্ট) দুপুরে ইউনিয়নের ২টি কমিউনিটি ক্লিনিক ও ওয়ার্ডগুলোতে এ সিলিন্ডারের ব্যবস্থা করা হয়।

জানা যায়,চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি)আসনের সাংসদ মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তমের সার্বিক নির্দেশনা ও পরামর্শক্রমে টামটা উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ওমর ফারুক দর্জির ব্যবস্থাপনায় ইউপির ৯ টি ওয়ার্ডের জন্য ৯ টি অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করা হয়। তিনি পরিষদের মাধ্যমে ২ টি ওয়ার্ডের কমিউনিটি ক্লিনিকে ২ টি ও ব্যক্তিগত ভাবে ১টি সহ ৩টি ওয়ার্ডে অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করেন। বাকি ৬টি ওয়ার্ডের জন্য যথাক্রমে বলশিদের কৃতি সন্তান ইঞ্জিনিয়ার মুকবল হোসেন পাটওয়ারীর ২ টি, ইছাপুরা মজুমদার বাড়ির রফিকুল আলম (তনু) ১টি, সেতরা মজুমদার বাড়ির ওয়াহিদুজ্জামান কাকন ১টি, মেডিল্যাব হসপিটালের স্বত্বাধিকারী মুড়াগাঁও গ্রামের ডাঃ আরিফুল হাসান ১টি, ও টামটা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, কুলশী মজুমদার বাড়ির শফিকুর রহমান মজুমদার ১টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন। ইউনিয়ন পরিষদের সদস্যদের মাধ্যমে স্ব স্ব ওয়ার্ডের জনগন প্রদত্ত সিলিন্ডারের সেবা নিতে পারবে।

চেয়ারম্যান মোঃ ওমর ফারুক দর্জি ইউনিয়নের জনগনের পক্ষ হতে সিলিন্ডার দাতাদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি জনগনের এই চরম প্রয়োজনীয় মূহুর্তে সময়োপযোগী নির্দেশনা ও পরামর্শের জন্য সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তমের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি সংকটকালিন সময় ও অন্য যেকোন সামাজিক প্রয়োজনে সকলের তরে সকলে আমরা এই মানবিকতা বোধে উদ্বুদ্ধ হওয়ার উদাত্ত আহবান জানান ।

Share This post