• মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

হাজীগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়কের উদ্যোগে প্যাকেট ইফতার বিতরণ

আপডেটঃ : শুক্রবার, ৭ মে, ২০২১

নিজস্ব প্রতিনিধি ॥
চাঁদপুর-৫ হাজীগঞ্জ-শাহরাস্তি আসনের সংসদ সদস্য, মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, নৌ-পরিবহন মন্ত্রনালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ¦ মাইনুল হোসেন খান নিখিল এর দিক-নির্দেশনায় হাজীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মাসুদ ইকবালের উদ্যোগে দুঃস্থ, অসহায়, পথচারী এবং সাধারণ সাধারণ মানুষের মাঝে রান্না করা খাবার ইফতারের প্যাকেট বিতরণ করা হয়েছে।

৬ এপ্রিল বৃহস্পতিবার হাজীগঞ্জ পশ্চিম বাজারে আলোচনা সভা শেষে ১৫ শ ইফতারের প্যাকেট বিতরন করা হয়। তার মধ্যে হাজীগঞ্জ বাজারে ৯শ, রেল স্টেশন সংলগ্নে ৩শ ও ইউনিয়ন যুবলীগ নেতৃবৃন্দের মাঝে ৩শ প্যাকেট রান্না করা খাবার এবং ইফতারি বিতরণ করা হয়।

উপজেলা যুবলীগের সদস্য মো. নাজমুল আহসান নয়নের সঞ্চালনা আলোচনা সভা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, রাজাগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আঃ হাদি, কালচোঁ উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. মানিক হোসেন প্রধানীয়া, কালচোঁ দক্ষিন ইউনিয়ন যুবলীগের সভাপতি শ্যামল চন্দ্র দাস।

ওই সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মো. সেলিম মিয়া, পৌর আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মুন্সী মোহাম্মদ মনির, জেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক বাবু ঝন্টু দাস, হাটিলা পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. জলিলুর রহমান মির্জা দুলাল, গন্ধর্ব্যপুর উওর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম মেলিটারী, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মো. জহিরুল ইসলাম মামুন, বড়কুল পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মো. সামাদ মিজি, উপজেলা যুবলীগের সদস্য সুমন তালুকদার, মো. সিরাজুল ইসলাম রাসেল, মনির হোসেন, জসিম উদ্দিন, মাসুদ, নজরুল ইসলাম নজু, মহিনউদ্দিন মঞ্জু, আহসান হাবিব, একে শামীম, রাজারগাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতি কএেম ফয়েজ বাবু, বাকিলা ইউনিয়ন যুবলীগের আহবায়ক মো. ইব্রাহিম খান রনি, কালচোঁ দক্ষিন ইউনিয়ন যুবলীগের সিনিয়র যুগ্ন-আহবায়ক মো. হুমায়ন খলিফা, সদর ইউনিয়ন পশ্চিম শাখা যুবলীগের সভাপতি মনির আহমেদ, সাধারণ সম্পাদক শাহিনুর রহমান শাহীন মুন্সী, পূর্ব শাখা যুবলীগের সভাপতি মো. ফারুক খান, সাধারণ সম্পাদক মো. ইউসুফ প্রধানীয়া সুমন, গন্ধর্ব্যপুর উওর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, বড়কুল পশ্চিম ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. আবু নাসের সুমন, সহ-সভাপতি মো. ইলিয়াস আলী মোল্লা, সাংগঠনিকব সম্পাদক মো. আ. রাজ্জাক ঢালী, অর্থ সম্পাদক রুবেল গাজী, হাটিলা পশ্চিম ইউনিয়ন যুবলীগের আহবায়ক মো. আমিনুল ইসলাম বাবলু, সিনিয়র যুগ্ন-আহবায়ক কামাল হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…