মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জের রাজারগাঁও ইউনিয়নে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার হিসেবে খাদ্য সামগ্রী (চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ ও লবন) পেলেন ৫০ কর্মহীন পরিবার। উপজেলা প্রশাসনের আয়োজনে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন, অসহায় ও অস্বচ্ছল এবং মধ্যবিত্ত লোকদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
সোমবার বিকালে রাজারগাঁও ইউনিয়ন পরিষদ কার্যালয় মাঠে শারিরিক দুরত্ম বজায় রেখে এবং স্বাস্থ্যবিধি মেনে ৫০ পরিবারের উপস্থিত সদস্যের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সরূপ এই খাদ্য সামগ্রী তুলে দেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মো. জাকির হোসাইন ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল হাদী মিয়া।
খাদ্য সামগ্রী বিতরণকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি হিসেবে সহকারী উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. আব্দুল গণিসহ ইউপি সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এ সময় ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে উপস্থিত লোকজনের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।
উল্লেখ্য, রাজারগাঁও ইউনিয়নে করোনা পরিস্থিতি মোকাবেলায় ৫০ জন অসহায় মানুষের মাঝে জনপ্রতি ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পেয়াজ, ১ লিটার সয়াবিন তেল, ৪ কেজি আলু ও লবন বিতরন করা হয়।

Share This post