জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥
কচুয়া উপজেলার ১০নং উত্তর গোহট ইউনিয়নের হারিচাইল-পদুয়াসহ আশে-পাশের এলাকায় মাদক ব্যবসা ও সেবনকারীদের নির্মূল ও দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শুক্রবার বিকাল ৪ টায় মিয়ার বাজার তিন রাস্তার মোড়ে হারিচাইল-পদুয়া সমাজ সেবা সংগঠনের উদ্যেগে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।
এতে স্থানীয় অগ্রযাত্রা সামাজিক সংগঠন, প্রত্যাশা সমাজ কল্যাণ সংগঠন ও এলাকার সাধারন মানুষ অংশ গ্রহন করেন। মিয়ার বাজার সামাজিক সংগঠন অগ্রযাত্রা’র উপদেষ্টা মোহাম্মদ হুসাইন জাকিরের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উক্ত সংগঠনের উপদেষ্টা ওসমান গনি পলাশ চৌধুরী। এ ছাড়া বক্তব্য রাখেন হারিচাইল-পদুয়া সমাজ সেবা সংঘের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রহমত উল্লাহ, সাংগঠনিক সম্পাদক মো. রুবেল হোসেন, হাসিমপুর মিয়া বাজার অগ্রযাত্রা সামাজিক সংগঠনের সভাপতি সাঈদ আফ্রিদি, প্রত্যাশা সংগঠনের সাধারন সম্পাদক মাইন উদ্দিন, হারিচাইল পদুয়া সমাজ সেবা সংঘের প্রচার সম্পাদক মো. ইমন গাজী, সহ সাংগঠনিক সম্পাদক মো. নাজমুল, সদস্য মো. রাসেল, সদস্য বিল্লাল হোসেন, অগ্রযাত্রা সংগঠনের সাধারন সম্পাদক শাওন চৌধুরী, প্রত্যাশা সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মনির প্রধান, জয়নাল আবেদীন, প্রচার সম্পাদক মো. রাকিব প্রমুখ।
বক্তরা কচুয়া উপজেলা প্রশাসনের নিকট হারিচাইল-পদুয়াসহ আশে-পাশের গ্রাম গুলো থেকে মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী করেছেন। অন্যথায় ঈদের পর ব্যাপক কর্মসুচি দেয়ার ঘোষনা করবেন সামাজিক সংগঠন গুলোর কর্মকর্তারা। প্রকাশ, গত ২৮ এপ্রিল তারাবি নামাজের পর পদুয়ার পুর্ব পাশের একটি বাগানে মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের বাঁধা দিতে গেলে বাঁধা প্রদানকারী রুবেল সর্দার, রহমত উল্লাহ, রাব্বি, নাসির, জুয়েল ও নাসিমের উপর মাদক ব্যবসায়ীরা হামলা চালায়। এতে রুবেল সর্দার ও রহমত উল্লাহ মারাত্বক জখম হয়। এ ঘটনায় এলাকায় থমথম বিরাজ করছে।

Share This post