• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন

খালেদা জিয়া সিটি স্ক্যান করাতে হাসপাতালে

আপডেটঃ : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১

মানবখবর ডেস্ক:

কোভিড-১৯ (করোনা) আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়েছে। মঙ্গলবার (২৭ এপ্রিল) রাত ১০টার দিকে তাকে বহনকারী গাড়ি ওই হাসপাতালে পৌছায়। হাসপাতালে খালেদা জিয়ার সিটি স্ক্যানসহ বেশ কিছু পরীক্ষা করা হবে।
বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার এ তথ্য নিশ্চিত করেছেন।

শামসুদ্দিন দিদার বলেন, বিএনপি চেয়ারপারসনের সিটি স্ক্যানসহ কয়েকটি পরীক্ষার জন্য এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়েছে। হাসপাতালে এ ব্যাপারে সব ব্যবস্থা করা হয়েছে। সেখানে শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করানোর পর পুনরায় তাকে গুলশানের বাসায় নেয়া হবে।

অবশ্য দ্বিতীয় দফা করোনা পজিটিভ হওয়ার পর গত দুইদিন খালেদা জিয়ার শারীরিক অবস্থা সম্পর্কে গণমাধ্যমে কোনো তথ্য দেননি তার চিকিৎসকরা।

গতকাল (সোমবার) রাত ১১টার দিকে খালেদা জিয়ার নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য তার বাসায় যান অধ্যাপক ডা. এফ এম সিদ্দিকী এবং অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন।

২৪ এপ্রিল দ্বিতীয়বার করোনা পরীক্ষা করা হলেও খালেদা জিয়ার করোনা পজিটিভ আসে, তবে তার দেহে ভাইরাসের কোনো লক্ষণ নেই জানিয়েছেন তার চিকিৎসকরা।

এর আগে ১৪ এপ্রিল খালেদা জিয়াকে সিটি স্ক্যানের জন্য এভারকেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল এবং পরে চিকিৎসকরা জানিয়েছেন যে তার ফুসফুসে কিছু সংক্রমণ পাওয়া গেছে। খালেদা জিয়ার বাড়ির আট জন সদস্য ভাইরাসে সংক্রমিত হওয়ায় ১০ এপ্রিল তিনি কোভিড-১৯ পরীক্ষা করিয়েছিলেন এবং তার রিপোর্ট পজিটিভ আসে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…