গাজী মমিন,(চাঁদপুর) ফরিদগঞ্জ প্রতিনিধি:
চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৯নং উত্তর গোবিন্দপুর ইউনিয়ন পরিষদের ৩বারের নির্বাচিত সদস্য, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম খান (৭৫) ইন্তেকাল করেছেন। রোববার রাতে ঢাকায় তিনি মৃত্যু বরণ করেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, আবুল কালাম খান দীর্ঘ দিন যাবৎ হৃদরোগ এবং ডায়াবেটিস সহ নানান শারীরিক জটিলতায় ভুগছিলেন। রোববার সন্ধ্যায় হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে রাজধানীর বারডেম হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষনা করেন।

তিনি উপজেলার ৯নং উত্তর গোবিন্দপুর ইউনিয়নে ২০০২, ২০১২ এবং ২০১৬ সালের নির্বাচনে ইউপি সদস্য নির্বাচিত হয়ে জনগনের সেবায় নিয়জিত ছিলেন।

তাঁর মৃত্যুতে ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, ভাইস চেয়ারম্যান জিএস তছলিম হোসেন, গোবিন্দপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল চৌধুরী, উপেজলা মুক্তিযোদ্ধা যাচাই বাচাই কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী হোসেন ভূঁইয়া সহ উপজেলার বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা এবং রাজনৈতিক নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

সোমবার দুপুরে নামাজে জানাজা ও রাষ্ট্রীয় মর্যাদায় তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার পুত্র, চার কণ্যা, নাতী-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Share This post